Advertisement
২২ জুলাই ২০২৪
Manchester United

লিভারপুলকে আটকে দিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে শীর্ষেই থাকল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড

২২ মিনিটে সুযোগ পায় ম্যাঞ্চেস্টার। আলেকজান্ডার-আর্নল্ড হাওয়ায় লম্বা বল বাড়ান মানেকে।

বল দখলে লড়াইয়ে সালাহ ও ব্র‌ুনো।ছবি রয়টার্স।

বল দখলে লড়াইয়ে সালাহ ও ব্র‌ুনো।ছবি রয়টার্স।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২১ ০০:৫২
Share: Save:

ইংলিশ প্রিমিয়ার লিগ-এর শীর্ষেই থাকল ম্যাঞ্চেস্টার ইউনাইটড। রবিবার তারা দ্বিতীয় স্থানে থাকা লিভারপুল-এর সঙ্গে গোলশূন্য ড্র করে। ১৭ ম্যাচে ৩৬ পয়েন্ট ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের। তারা শীর্ষে। লিভারপুলের ১৭ ম্যাচে ৩৩ পয়েন্ট। তারা তৃতীয় স্থানে। দুই নম্বরে চলে এসেছে লিস্টার সিটি। তাদের ১৮ ম্যাচে ৩৫ পয়েন্ট।

ম্যাচে দুই দলই বেশ কিছু সুযোগ নষ্ট করে। পল পোগবার শট আটকে দেন লিভারপুল গোলরক্ষক অ্যালিসন। এটাই ম্যাচের সবথেকে ভাল সেভ। শুরুতে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের প্রাধান্য ছিল। তারা লিভারপুলকে প্রথম দিকে আক্রমণে উঠতে দিচ্ছিল না।

তবে ম্যাচে প্রথম সুযোগ পায় লিভারপুল। ১৪ মিনিটে তিয়োগো ম্যাঞ্চেস্টার ডিফেন্সকে পরাস্ত করে পাস বাড়ান ফিরমিনোকে। কিন্তু ফিরমিনোর শট আটকে দেন রবার্টসন। তিন মিনিট পরেই ফের সুযোগ পায় লিভারপুল। শাকিরি দুর্দান্ত পাস বাড়ান মানেকে। সেখান থেকে বল যায় ফিরমিনোর কাছে। কিন্তু ফিরমিনোর শট বাঁ পোস্টের বাইরে দিয়ে চলে যায়।

আরও পড়ুন: ১১০ বছরের রেকর্ড ভাঙলেন ওয়াশিংটন, ব্রিসবেনের মাঠে সপ্তকাণ্ড শার্দুলদের

২২ মিনিটে সুযোগ পায় ম্যাঞ্চেস্টার। আলেকজান্ডার-আর্নল্ড হাওয়ায় লম্বা বল বাড়ান মানেকে। সেলেগালের এই ফুটবলারের ভলি বারের ওপর দিয়ে বেরিয়ে যায়। সুযোগ পেলেও এই সময়ে লিভারপুল রীতিমতো ঘাড়ে চেপে বসে ম্যাঞ্চেস্টারের। বিশেষ করে শাকিরির মাধ্যমে ক্রমাগত চাপ বাড়াতে থাকে তারা।

আরও পড়ুন: রঞ্জি বা বিজয় হাজারে ট্রফির যে কোনও একটি করতে চাইছে সৌরভের বোর্ড

৩৪ মিনিটে ম্যাঞ্চেস্টার গোল প্রায় করেই ফেলেছিল। ব্রুনো ফার্নান্ডেজের ফ্রিকিক অল্পের জন্য গোলে ঢোকেনি। পরের মিনিটেই বক্সের মধ্যে বল পেয়েও গোল করতে ব্যর্থ হন ফিরমিনো। বিপক্ষ গোলরক্ষকের হাতে বল তুলে দেন।

দ্বিতীয়ার্ধে ৭৫ মিনিটে লিভারপুলকে গোল খাওয়া থেকে বাঁচান গোলরক্ষক অ্যালিসন। ফার্নান্ডেজের শট আটক দেন অ্যালিসন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Manchester United Liverpool EPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE