Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
Steve Smith

শেফিল্ড শিল্ডে আউট হয়ে অসন্তুষ্ট স্টিভ স্মিথ, দেখুন ভিডিয়ো

মার্কাস স্টোইনিসের একটা শর্টপিচ ডেলিভারি স্লিপের মাথার উপর দিয়ে ঠেলতে চেয়েছিলেন স্মিথ। কিন্তু বল জমা পড়ে উইকেটকিপারের গ্লাভসে। জোরালো আবেদন ওঠেনি। কিন্তু আম্পায়ার ধীরে ধীরে তোলেন আঙুল।

রিপ্লেতে দেখা গিয়েছে, আউট ছিলেন না স্মিথ। ছবি: এএফপি।

রিপ্লেতে দেখা গিয়েছে, আউট ছিলেন না স্মিথ। ছবি: এএফপি।

সংবাদ সংস্থা
সিডনি শেষ আপডেট: ১২ নভেম্বর ২০১৯ ১৫:৪০
Share: Save:

ক্রিজে দীর্ঘক্ষণ ধরে থেকে লম্বা ইনিংস খেলতেই পছন্দ করেন স্টিভ স্মিথ। শেফিল্ড শিল্ডেও ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নিউ সাউথ ওয়েলসের হয়েও সেই মেজাজেই খেলছিলেন তিনি। সমস্যা হল ভুল আউট দেওয়ায়।

Advertisement

মার্কাস স্টোইনিসের একটা শর্টপিচ ডেলিভারি স্লিপের মাথার উপর দিয়ে ঠেলতে চেয়েছিলেন স্মিথ। কিন্তু বল জমা পড়ে উইকেটকিপারের গ্লাভসে। জোরালো আবেদন ওঠেনি। কিন্তু আম্পায়ার ধীরে ধীরে তোলেন আঙুল। যা দেখে অবাক হয়ে যান স্মিথ। হতাশ ভঙ্গিতে ফিরতে থাকেন ড্রেসিংরুমে। পরে রিপ্লেতে দেখা যায়, আউট ছিলেন না স্মিথ। বল তাঁর ব্যাটে লাগেনি। যা দেখার পর স্মিথের হতাশা যুক্তিযুক্তই লাগছে ক্রিকেটপ্রেমীদের।

আউট হওয়ার সময় স্মিথ অবশ্য ২৯৫ বলে ১০৩ রানের দুরন্ত ইনিংস উপহার দিয়েছিলেন। তবে এটাই প্রথম শ্রেণির ক্রিকেটে স্মিথের মন্থরতম সেঞ্চুরি। প্রথম শ্রেণির ক্রিকেটে ৪২তম সেঞ্চুরি করতে স্মিথ নেন ২৯০ বল। এর আগে ২০১৭-১৮ মরসুমে অ্যাশেজে গাব্বায় ২৬১ বল নিয়েছিলেন সেঞ্চুরির জন্য। এ বার শেফিল্ড শিল্ডের ম্যাচে নিউ সাউথ ওয়েলসের হয়ে দ্বিতীয় উইকেটে ড্যানিয়েল সোলওয়ের সঙ্গে ৮২ রান যোগ করেন তিনি। তৃতীয় উইকেটে মোজেস হেনরিকেসের সঙ্গে ১৪১ রান যোগ করেন স্মিথ। তাঁর সেঞ্চুরির দাপটেই নিউ সাউথ ওয়েলস চার উইকেটে ৩১৪ রান তোলে।

আরও পড়ুন: ইনদওরে নৈশালোকে গোলাপি বলে প্র্যাকটিস করতে চাইছেন বিরাটরা

Advertisement

আরও পড়ুন: প্রাক্তন বোর্ড প্রেসিডেন্টকে তোপ দেগে অবসর ভেঙে ফেরার ইঙ্গিত ডোয়েন ব্র্যাভোর​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.