Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Jasprit Bumrah

বুমরার সঙ্গে কার বিয়ে? আগেই জানতেন সূর্যকুমার?

বহু অপেক্ষার পর ভারতীয় দলে জায়গা পেয়েছেন সূর্যকুমার। প্রথম একাদশে জায়গা পাবেন কি না তা জানতে অপেক্ষা করতে হবে এখনও।

আইপিএলে মুম্বইয়ের হয়ে খেলেন সূর্যকুমার এবং বুমরা।

আইপিএলে মুম্বইয়ের হয়ে খেলেন সূর্যকুমার এবং বুমরা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২১ ১৬:৫৯
Share: Save:

নেটমাধ্যমের যুগে কিছুই কি রবে না গোপনে? তেমনই হয়তো মনে হচ্ছে যশপ্রীত বুমরার। শোনা যাচ্ছে সামনেই তাঁর বিয়ে। কিন্তু পাত্রী কে? তা এখনও অজানা। ঘুরছে বেশ কিছু নাম। তার মধ্যে সঞ্জনা গণেশনের নামও রয়েছে। ক্রিকেট সঞ্চালক সঞ্জনার সঙ্গে সূর্যকুমার যাদবের খুনসুটি যেন দিচ্ছে তেমনই ইঙ্গিত।

২০২০ সালের ১৯ সেপ্টেম্বর শুরু হয়েছিল আইপিএল। কোটিপতি লিগে সঞ্চালক ছিলেন সঞ্জনা। প্রতিযোগিতা শুরুর ২ দিন আগে একটি ছবি টুইট করে সঞ্জনা লিখেছিলেন, ‘সবার মুখে হাসি, কারণ ২ দিন পরেই শুরু হচ্ছে আইপিএল’। পরের দিন সেই টুইটে তাঁর উদ্দেশে সূর্যকুমার লেখেন, ‘তুমি কার পক্ষে’? ইঙ্গিত ছিল মুম্বই ইন্ডিয়ান্স সতীর্থ বুমরার দিকে? তার উল্লেখ কেউ না করলেও সূর্যকুমারের প্রশ্নের উত্তর কিন্তু দিয়েছিলেন সঞ্জনা।

সঞ্জনা জানিয়ে দিয়েছিলেন তিনি ক্রিকেটের পক্ষে। আইপিএলে মুম্বইয়ের হয়ে খেলেন সূর্যকুমার এবং বুমরা। তবে কী সতীর্থের গোপন কথা ফাঁস করে দিয়েছিলেন মুম্বই ব্যাটসম্যান অনেক আগেই? উত্তর এখনও অজানা।

বহু অপেক্ষার পর ভারতীয় দলে জায়গা পেয়েছেন সূর্যকুমার। প্রথম একাদশে জায়গা পাবেন কি না তা জানতে অপেক্ষা করতে হবে এখনও। অন্য দিকে ‘ব্যক্তিগত’ কারণে ছুটি নিয়ে আপাতত দলের বাইরে ভারতীয় পেসার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jasprit Bumrah Surya Kumar Yadav Sanjana Ganesan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE