Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sushil Kumar

Sushil Kumar: জামিনের আবেদন করলেন অলিম্পিক্স পদকজয়ী কুস্তিগীর সুশীল

গত ২ জুন থেকে জেলে রয়েছেন সুশীল। আবেদনে তিনি লিখেছেন, সম্পূর্ণ মিথ্যা ভাবে এবং চক্রান্ত করে এই মামলায় তাঁর নাম জড়িয়ে দেওয়া হচ্ছে।

জামিনের আবেদন সুশীলের।

জামিনের আবেদন সুশীলের।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২১ ১৮:০০
Share: Save:

গত কয়েক মাস ধরে জেলে বন্দি থাকার থাকার পর এ বার জামিনের আবেদন করলেন সুশীল কুমার। ছত্রশলে খুনের কাণ্ডে ধৃত অলিম্পিক্স পদকজয়ী এই কুস্তিগীর দিল্লি আদালতে আবেদন করে জানিয়েছেন, পুলিশ তাঁর বিরুদ্ধে মিথ্যা মামলা সাজিয়ে তাঁকে ফাঁসাতে চাইছে এবং ইচ্ছাকৃত ভাবে তাঁর ভাবমূর্তি কালিমালিপ্ত করতে চাইছে।

গত ২ জুন থেকে জেলে রয়েছেন সুশীল। আবেদনে তিনি লিখেছেন, সম্পূর্ণ মিথ্যা ভাবে এবং চক্রান্ত করে এই মামলায় তাঁর নাম জড়িয়ে দেওয়া হচ্ছে এবং তাঁর বিরুদ্ধে যে যে অভিযোগ আনা হয়েছে তা একান্তই তাঁর ভাবমূর্তি এবং জনপ্রিয়তায় কালি ছেটানোর জন্য। তাঁর আবেদন, উঠতি এক কুস্তিগীরের ‘দুর্ভাগ্যজনক মৃত্যু’কে বড় করে দেখানো হচ্ছে এবং এতে মদত দিচ্ছেন কিছু স্বার্থান্বেষী মানুষ।

সুশীলের আবেদনে বার বার পুলিশের নেতিবাচক ভূমিকার কথা লেখা হয়েছে। সুশীলের দাবি, সংবাদমাধ্যমের থেকে ভুয়ো তথ্য সংগ্রহ করে পুলিশ জোর করে তাঁকে অপরাধী প্রতিপন্ন করতে চাইছে। তাঁর সঙ্গে জোর করে কুখ্যাত দুষ্কৃতিদের নাম জড়িয়ে দেওয়া হচ্ছে। কোনও কোনও সংবাদমাধ্যম সুশীলকে কুখ্যাত দুষ্কৃতি বানিয়ে দিয়েছে।

মঙ্গলবার অতিরিক্ত সেশন জাজ শিবাজি আনন্দ জামিনের শুনানি শুনবেন। তবে অভিযোগকারী সোনুর পরিবারের আইনজীবী নীতীন বশিষ্ঠ সুশীলকে জামিন দেওয়ার ঘোর বিরোধী। তিনি জানিয়েছেন, খুনের ঘটনায় জড়িত একাধিক অপরাধীকে এখনও গ্রেফতার করা যায়নি। এই অবস্থায় সুশীলকে জামিন দেওয়া হলে তিনি সাক্ষীদের প্রভাবিত করতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushil Kumar olympics wrestling Bail Plea
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE