Advertisement
১১ মে ২০২৪
Rapid Chess

Rapid Chess: কলকাতায় র‍্যাপিড দাবার আসরে খেতাব জিতলেন সৃজিত পাল ও স্নেহা হালদার

সিনিয়র, অনূর্ধ্ব সাত, অনূর্ধ্ব নয়, অনূর্ধ্ব-১১ এবং অনূর্ধ্ব-১৩ এই পাঁচটি বিভাগের সফল দাবাড়ুরা বাংলার হয়ে জাতীয় চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণ করার সুযোগ পাবে

সৃজিত পাল ও স্নেহা হালদার

সৃজিত পাল ও স্নেহা হালদার নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২১ ১৬:৪৬
Share: Save:

কলকাতায় অনুষ্ঠিত হয়ে গেল দুই দিনের র‍্যাপিড দাবা প্রতিযোগিতা। বেঙ্গল চেস অ্যাসোসিয়েশনের তত্ত্বাবধানে আয়োজিত এই প্রতিযোগিতায় কলকাতা, হাওড়া, হুগলি, উত্তর চব্বিশ পরগনা, দক্ষিণ চব্বিশ পরগনা, নদীয়া, মেদিনীপুর, মালদা ও আলিপুরদুয়ার জেলা থেকে মোট ২১০ জন দাবাড়ু অংশ গ্রহণ করেছিলেন।


সিনিয়র, অনূর্ধ্ব সাত, অনূর্ধ্ব নয়, অনূর্ধ্ব-১১ এবং অনূর্ধ্ব-১৩ এই পাঁচটি বিভাগের সফল দাবাড়ুরা বাংলার হয়ে জাতীয় চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণ করার সুযোগ পাবেন।প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন আন্তর্জাতিক মাস্টার সৃজিত পাল এবং বিশ্ব ক্যাডেট প্রতিযোগিতায় দেশের হয়ে প্রতিনিধিত্ব করা স্নেহা হালদার।

রবিবার ফাইনালে অনুর্ধ সাত বিভাগে নরেন্দ্র কুমার আগরওয়াল, অনুর্ধ নয় বিভাগে পারমনাথ মিত্র, অনুর্ধ-১১ বিভাগে রিশান দেবনাথ, অনুর্ধ-১৩ বিভাগে অগ্নিম দত্ত চ্যাম্পিয়ন হয়েছে। ওপেন বিভাগের খেতাব জয় করেন সৃজিত পাল, তিনি পান ৭.৫ পয়েন্ট। ওপেন বিভাগে মহিলাদের মধ্যে প্রথম স্থান পেয়েছেন স্নেহা হালদার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rapid Chess
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE