Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Sushil Kumar

Sushil Kumar: জেলে থাকা দু’বারের অলিম্পিক্স পদকজয়ী সুশীল কুমার এ বার কুস্তি শেখাবেন, কী ভাবে

নিজেকে ফিট রাখতে জেলে ফ্রি হ্যান্ড অনুশীলন করে থাকেন সুশীল। এ বার জেল কর্তৃপক্ষের অনুমতি পাওয়ার পর বাকি বন্দিদেরও তা শেখাতে পারবেন তিনি।

সুশীলের নতুন দায়িত্ব

সুশীলের নতুন দায়িত্ব ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২২ ১৭:১৭
Share: Save:

কুস্তিগীর সাগর রানার খুনে অভিযুক্ত সুশীল কুমার আপাতত তিহাড় জেলে বন্দি রয়েছেন । দু’বারের অলিম্পিক্স পদকজয়ী নিজেকে ব্যস্ত রাখতে দারুণ এক পন্থা নিলেন। জেলের বন্দিদের কুস্তি এবং ফিটনেস অনুশীলন শেখানো শুরু করলেন তিনি।

নিজেকে ফিট রাখতে জেলে ফ্রি হ্যান্ড অনুশীলন করে থাকেন সুশীল। এ বার জেল কর্তৃপক্ষের অনুমতি পাওয়ার পর বাকি বন্দিদেরও তা শেখাতে পারবেন তিনি। এই মুহূর্তে সুশীলের কাছে কুস্তি এবং শারীরিক কসরতের অনুশীলন নিচ্ছেন ৬-৭ জন বন্দি। ভবিষ্যতে সংখ্যা আরও বাড়তে পারে বলে জানা গিয়েছে।

গত ২ বছর ধরে কোভিডের কারণে জেলে অনেক বিষয়ে নিষেধাজ্ঞা ছিল। কিন্তু সাম্প্রতিক কালে তা কমার পরে অনেক কিছু আবার চালু করা হয়েছে। তার পরেই সুশীলকে অনুমতি দিয়েছেন জেল কর্তৃপক্ষ। তবে জানা গিয়েছে, আগেই এই পরিকল্পনা ছিল। কোভিডের তৃতীয় ঢেউয়ের কারণে তা পিছিয়ে যায়।

গত বছর মে মাসে গ্রেফতার করা হয়েছিল সুশীলকে। জুন মাস থেকে তিহাড় জেলে রয়েছেন তিনি। সম্পত্তির বিবাদ নিয়ে দিল্লির ছত্রশল স্টেডিয়ামে খুন হয়েছিলেন সাগর রানা। সেখানে জড়িয়ে গিয়েছিল সুশীল এবং তাঁর সহযোগীদের নাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushil Kumar Wrestler wrestling
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE