Advertisement
১১ মে ২০২৪
Delhi Capitals

IPL 2022: আইপিএলে নতুন বেশে হাজির হতে চলেছে ঋষভ পন্থের দিল্লি

আগামী ২৬ মার্চ থেকে শুরু হচ্ছে আইপিএল। তার আগে নতুন বেশে হাজির হতে চলেছে দিল্লি ক্যাপিটালস।

কী জার্সি পরে খেলবেন পন্থরা

কী জার্সি পরে খেলবেন পন্থরা ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২২ ১৫:৫২
Share: Save:

আগামী ২৬ মার্চ থেকে শুরু হচ্ছে আইপিএল। তার আগে নতুন বেশে হাজির হতে চলেছে দিল্লি ক্যাপিটালস। শনিবার তারা নতুন জার্সি প্রকাশ করেছে, যেখানে গত বারের থেকে অনেকটাই বদল আসতে চলেছে তাদের পোশাকে। সমর্থকরা সাধুবাদ জানিয়েছেন এই জার্সিকে।

এর আগে দিল্লির জার্সি থাকত মূলত নীল রং ঘেঁষা। হাতে বা কলারে থাকত লালের ছোঁয়া। এ বার লালের পরিমাণ অনেকটাই বাড়ানো হয়েছে। নতুন জার্সিতে ডান দিকে নীল এবং বাঁ দিকে লাল রং রাখা হয়েছে। অধিনায়ক ঋষভ পন্থ, পেসার আনরিয়াহ নোকিয়া এবং ব্যাটার ডেভিড ওয়ার্নারকে নতুন জার্সি পরে দেখা গিয়েছে। তারুণ্যকে তুলে ধরতেই এই ভাবনা বলে জানিয়েছে দল।

এক বিবৃতিতে দিল্লি লিখেছে, ‘লাল এবং নীল রংকে সমান জায়গা দিয়ে আমরা তারুণ্য এবং শক্তিকে তুলে ধরতে চেয়েছি। লালের অর্থ মাঠে ক্রিকেটারদের সাহসের প্রতীক। নীল হল ভারসাম্যের প্রতীক। দিল্লির লোগোয় থাকা বাঘ এ বার আরও বড় জায়গা পেয়েছে জার্সিতে। কারণ, এ বার থেকে দল আরও বেশি আক্রমণাত্মক খেলবে।’

শনিবার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে নির্বাচিত কিছু সমর্থকের হাতে এই জার্সি তুলে দেওয়া হয়। এ ছাড়া বাছাই করা কিছু শিশু সমর্থকও জার্সি পেয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE