Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২২
India

Natarajan Injury: প্রতিদিন সকালে চোখ খুলে কী মনে হচ্ছে, জানালেন কোহলীর দলের নটরাজন

ইনস্টাগ্রামের ভিডিয়োতে দেখা যাচ্ছে মূলত পায়ের পায়ের পেশীর জোর বাড়ানোর অনুশীলনে মগ্ন তামিলনাড়ুর এই ক্রিকেটার।

লকডাউনে বাড়িতে অনুশীলন, দ্রুত সেরে উঠছেন টি নটরাজন।

লকডাউনে বাড়িতে অনুশীলন, দ্রুত সেরে উঠছেন টি নটরাজন। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২১ ২০:১৯
Share: Save:

দেশের অন্য রাজ্যের মতো তামিলনাড়ু ও কর্নাটকেও চলছে লকডাউন। ফলে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি বন্ধ। তবে জাতীয় দলের হয়ে মাঠে ফিরতে হবে। সেই জন্য ঘরেই জোরদার অনুশীলন সারছেন টি নটরাজন। সেই ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এই বাঁহাতি জোরে বোলার।

ইনস্টাগ্রামের ভিডিয়োতে দেখা যাচ্ছে মূলত পায়ের পায়ের পেশীর জোর বাড়ানোর অনুশীলনে মগ্ন তামিলনাড়ুর এই ক্রিকেটার। ভিডিয়োতে নটরাজন লিখেছেন, ‘প্রত্যেক দিন সকালে চোখ খোলার পর নিজেকে আরও শক্তিশালী মনে হচ্ছে।’ গত এপ্রিলে তাঁর অস্ত্রোপচার হয়েছিল।

এ বার সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএল-এর দুটো ম্যাচ খেলেই হাঁটুর চোটের জন্য ছিটকে যান নটরাজন। তাঁর চোট এখনও পুরো সারেনি। তাই নিউজিল্যান্ডের বিরুদ্ধে আসন্ন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের দলে জায়গা পাননি তিনি। যদিও ক্রিকেট মহল মনে করছে জুলাই মাসে শ্রীলঙ্কা সফর আয়োজিত হলে নটরাজনের দলে জায়গা পেতে অসুবিধা হবে না।

গত অস্ট্রেলিয়া সফরে নেট বোলার হিসেবে দলের সঙ্গে গিয়েছিলেন। কিন্তু প্রথম সারির একাধিক জোরে বোলার চোটের কবলে পড়লে, প্রথম ভারতীয় হিসেবে একই সফরে তিন ধরনের ক্রিকেটে অভিষেক ঘটিয়ে নজির গড়েন নটরাজন। শুধু অভিষেক নয়, অল্প সুযোগে নজর কেড়েছিলেন ৩০ বছরের এই জোরে বোলার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.