Advertisement
২৬ অক্টোবর ২০২৪
T20 World Cup 2024

ভারতের প্রস্তুতি ম্যাচে জাডেজা ব্যাট করার সময় চুপ করে গেলেন এক ধারাভাষ্যকার

বাংলাদেশের বিরুদ্ধে ৬০ রানে জিতেছে ভারত। সেই ম্যাচে রবীন্দ্র জাডেজা ব্যাট করার সময় চুপ করে গেলেন এক ধারাভাষ্যকার। নিজেই জানালেন যে, জাডেজা ব্যাট করার সময় তাঁর চুপ থাকাই ভাল।

Ravindra Jadeja

রবীন্দ্র জাডেজা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২৪ ২১:৩৫
Share: Save:

বাংলাদেশের বিরুদ্ধে ৬০ রানে জিতেছে ভারত। সেই ম্যাচে রবীন্দ্র জাডেজা ব্যাট করার সময় চুপ করে গেলেন এক ধারাভাষ্যকার। নিজেই জানালেন যে, জাডেজা ব্যাট করার সময় তাঁর চুপ থাকাই ভাল। তিনি সঞ্জয় মঞ্জরেকর।

বাংলাদেশের বিরুদ্ধে জাডেজা প্রথম বলেই আউট হতে পারতেন। তনবীর ইসলামের বলে বড় শট খেলতে গিয়ে স্টাম্পড হচ্ছিলেন তিনি। বল লাগাতে পারেননি ব্যাটে। উইকেটরক্ষক লিটন দাস বেল ফেলে দেন। তৃতীয় আম্পায়ার মনে করেন জাডেজার পা ক্রিজ়ের মধ্যে ছিল। তাই তিনি বেঁচে যান সে যাত্রায়।

সেই সময় ধারাভাষ্যকার ছিলেন মঞ্জরেকর। তাঁর সঙ্গে জাডেজার পুরনো ইতিহাস রয়েছে। মঞ্জরেকর বলেন, “জাডেজার গোড়ালি ক্রিজ়ের ভিতরে নেই। আর শুধু গোড়ালিটাই মাটিতে লেগে রয়েছে। তবে জাডেজা ব্যাট করছে, তাই আমার চুপ থাকাই ভাল।”

২০১৯ বিশ্বকাপে জাডেজাকে ‘বিটস অ্যান্ড পিসেস’ ক্রিকেটার বলেছিলেন মঞ্জরেকর। সমাজমাধ্যমে নাম না করে সেটার জবাব দিয়েছিলেন জাডেজা। সেই থেকেই জাডেজা এবং মঞ্জরেকরের সম্পর্ক খুব মধুর নয় বলেই মনে করা হয়।

জাডেজা যদিও ব্যাট হাতে খুব বেশি রান করতে পারেননি। ৬ বলে ৪ রান করেন তিনি। কিন্তু বল হাতে ২ ওভারে দেন মাত্র ১১ রান।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE