Advertisement
১৯ জুলাই ২০২৪
T20 World Cup 2024

সমাজমাধ্যম থেকে আয় করা সব অর্থ সমাজসেবায় দান করবেন, প্রতিশ্রুতি পন্থের

মাঠের বাইরেও যে ঋষভ পন্থের এত অনুরাগী রয়েছেন, সেটা জানা গেল প্রথম বার। পন্থ নিজেই জানালেন, ইউটিউবে তাঁর ‘সাবস্ক্রাইবার’-এর সংখ্যা লক্ষ পেরিয়েছে। সেখান থেকে প্রাপ্ত অর্থ তিনি ভাল কোনও কাজেই দান করবেন।

cricket

ঋষভ পন্থ। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ জুন ২০২৪ ২০:১৫
Share: Save:

তাঁর ক্রিকেটের ভক্ত অগণিত সমর্থক। কিন্তু মাঠের বাইরেও যে ঋষভ পন্থের এত অনুরাগী রয়েছেন, সেটা প্রথম বার জানা গেল। শনিবার পন্থ নিজেই জানালেন, ইউটিউবে তাঁর ‘সাবস্ক্রাইবার’-এর সংখ্যা এক লক্ষ পেরিয়েছে। সেখান থেকে প্রাপ্ত অর্থ তিনি ভাল কোনও কাজেই দান করবেন।

প্রাক্তন থেকে বর্তমান অনেক ক্রিকেটারই ইউটিউব চ্যানেল খুলে নিজেদের মতামত দেন। এর মধ্যে প্রাক্তনী আকাশ চোপড়া, মাইকেল ভন, রামিজ রাজা, শোয়েব আখতারের পাশাপাশি এখনকার ক্রিকেটার রবিচন্দ্রন অশ্বিনের ইউটিউব চ্যানেল জনপ্রিয়। পন্থের চ্যানেলও জনপ্রিয় হচ্ছে।

এক লক্ষ সাবস্ক্রাইবার হওয়ার সুবাদে ইউটিউব কর্তৃপক্ষের থেকে ‘সিলভার বাটন’ উপহার পেয়েছেন পন্থ। সেটি দেখিয়ে তিনি বলেছেন, “এই সিলভার বাটন আমাদের সবার। এক লক্ষ সমর্থক এবং বাড়ছে! এই মাইলফলক স্মরণীয় করে রাখতে, আমি ইউটিউব থেকে প্রাপ্ত অর্থ ভাল কাজে দান করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। পাশাপাশি নিজে থেকেও আলাদা করে অবদান রাখব। দেখা যাক এই মঞ্চের মাধ্যমে কোনও বদল আনতে পারি কি না।”

বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে অর্ধশতরান করার পর বাকি তিনটি ম্যাচেও ভাল খেলেছেন পন্থ। পাকিস্তানের বিরুদ্ধে দলকে জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন।

কানাডা ম্যাচের আগে পন্থকে নিয়ে ফিল্ডিং কোচ টি দিলীপ বলেছেন, “ঋষভকে এত ভাল ভাবে ফিরে আসতে দেখে খুব ভাল লাগছে। বিশেষত ওর ব্যাটিং দেখে। সবাই জানি ও কত ভাল ব্যাটার। কিন্তু উইকেটকিপার হিসাবে ওর উন্নতি খুবই ভাল হয়েছে। যে রকম চোট পেয়েছিল সেটা জানার পর ওর নড়াচড়া বা ঝাঁপ দেওয়া আমাদের স্বস্তিতে রেখেছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2024 Rishabh Pant Youtube
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE