Advertisement
২৭ এপ্রিল ২০২৪
ICC

টি২০ ক্রমতালিকা প্রকাশ করল আইসিসি, কত নম্বরে উঠে এল ভারতীয় দল?

১২ মার্চ থেকে শুরু হতে চলা সিরিজে ব্যবধান কমিয়ে দিতে পারবেন কোহলীরা?

কত নম্বরে উঠে এলেন বিরাট কোহলীরা?

কত নম্বরে উঠে এলেন বিরাট কোহলীরা? ছবি: এএফপি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২১ ১৭:৩৬
Share: Save:

ইংল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজ শুরুর আগেই আইসিসি-র ক্রমতালিকা প্রকাশ। টি২০ ক্রিকেটে শীর্ষস্থান ধরে রাখল ইংল্যান্ড। ২ নম্বরে উঠে এলেন বিরাট কোহলীরা। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজে ২-৩ ব্যবধানে হেরে তিন নম্বরে নেমে গেল অস্ট্রেলিয়া।

টেস্ট ক্রিকেটে ১ নম্বরে ভারত। টি২০-র সঙ্গে একদিনের ক্রিকেটেও দু’নম্বরে কোহলীরা। টি২০ ক্রমতালিকায় তৃতীয় স্থানে থাকা অস্ট্রেলিয়ার সঙ্গে ভারতের ব্যবধান মাত্র ১ পয়েন্টের। ইংল্যান্ডের থেকে ভারত পিছিয়ে রয়েছে ৭ পয়েন্টে। ১২ মার্চ থেকে শুরু হতে চলা সিরিজে সেই ব্যবধান কমিয়ে দিতে পারবেন কোহলীরা?

আইসিসি-র প্রকাশিত টি২০-র ক্রমতালিকায় ব্যাটিং বিভাগে শীর্ষে ইংল্যান্ডের ডেভিড মালান। দ্বিতীয় স্থানে উঠে এলেন অস্ট্রেলিয়ার অ্যারন ফিঞ্চ। তৃতীয় স্থানে রয়েছেন ভারতের লোকেশ রাহুল। কোহলী রয়েছেন ৬ নম্বরে। তাঁর ওপরে চতুর্থ এবং পঞ্চম স্থানে যথাক্রমে রয়েছেন পাকিস্তানের বাবর আজম এবং দক্ষিণ আফ্রিকার ভ্যান ডার দুসেন। বোলিং এবং অলরাউন্ডার বিভাগে প্রথম দশে কোনও ভারতীয় নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ICC t20 Team India Ranking
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE