Advertisement
০১ মে ২০২৪
Aryna Sabalenka

মাত্র ৪২ বছর বয়সে মৃত্যু! টেনিস তারকা সাবালেঙ্কা হারালেন প্রেমিককে

মাত্র ৪২ বছর বয়সে প্রয়াত। তিনি অস্ট্রেলিয়ান ওপেনজয়ী এরিনা সাবালেঙ্কার প্রেমিক। ২০০২ এবং ২০১০ সালে বেলারুশের হয়ে অলিম্পিক্স খেলেছিলেন কনস্টানটিন। তাঁর হঠাৎ মৃত্যুর খবর জানিয়েছে রাশিয়ার ক্লাব সালাভত ইউলেভ।

Aryna Sabalenka

প্রেমিক কনস্টানটিন কোল্টসভের সঙ্গে এরিনা সাবালেঙ্কা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৪ ১৩:৫৩
Share: Save:

বেলারুশের প্রাক্তন আইস হকি খেলোয়াড় কনস্টানটিন কোল্টসভের মৃত্যু। মাত্র ৪২ বছর বয়সে প্রয়াত। তিনি অস্ট্রেলিয়ান ওপেনজয়ী এরিনা সাবালেঙ্কার প্রেমিক। ২০০২ এবং ২০১০ সালে বেলারুশের হয়ে অলিম্পিক্স খেলেছিলেন কনস্টানটিন। তাঁর হঠাৎ মৃত্যুর খবর জানিয়েছে রাশিয়ার ক্লাব সালাভত ইউলেভ।

সাবালেঙ্কাও বেলারুশের টেনিস খেলোয়াড়। বেশ কিছু বছর ধরেই সম্পর্ক ছিল কনস্টানটিন এবং সাবালেঙ্কার। সালাভত ক্লাবের পক্ষ থেকে বলা হয়েছে, “খুব দুঃখের সঙ্গে জানাচ্ছি আমাদের ক্লাবের কোচ কনস্টানটিন কোল্টসভের মৃত্যু হয়েছে। প্রাণোচ্ছল মানুষ ছিলেন তিনি। খেলোয়াড়দের কাছেও খুব প্রিয় ছিলেন তিনি। তাঁর আত্মার শান্তি কামনা করি।”

বরফের উপর দ্রুতগতির জন্য বিখ্যাত ছিলেন কনস্টানটিন। খেলোয়াড় হিসাবে সালাভতের হয়ে রাশিয়ান সুপার লিগ জিতিয়েছিলেন দলকে। কোচ হিসাবে যোগ দিয়েছিলেন সেই ক্লাবেই।

২০২১ সালের জুন মাস থেকে সাবালেঙ্কার সঙ্গে সম্পর্ক ছিল কনস্টানটিনের। সমাজমাধ্যমে প্রায়ই তাঁদের একসঙ্গে দেখা যেত। কনস্টানটিনের এর আগেও একটি সম্পর্ক ছিল। তিন সন্তান রয়েছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aryna Sabalenka Tennis Ice Hockey
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE