Advertisement
০১ মে ২০২৪
Sania Mirza

বিচ্ছেদের পর আবার পোস্ট সানিয়ার, কঠিন সময়ের আভাস দিয়ে টেনিস তারকা দিলেন এগিয়ে যাওয়ার বার্তা

সানিয়া জানালেন যে, হাজার সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছেন। অনেকে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন তুলছেন বলেও জানিয়েছেন সানিয়া। তবে এর মাঝেও এগিয়ে যাওয়ার বার্তা দিলেন ভারতীয় টেনিস তারকা।

sania mirza

সানিয়া মির্জ়া। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৩২
Share: Save:

শোয়েব মালিকের সঙ্গে বিচ্ছেদের পর আবার সমাজমাধ্যমে নিজের জীবন নিয়ে পোস্ট করলেন সানিয়া মির্জ়া। তিনি জানালেন যে, হাজার সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছেন। অনেকে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন তুলছেন বলেও জানিয়েছেন সানিয়া। তবে এর মাঝেও এগিয়ে যাওয়ার বার্তা দিলেন ভারতীয় টেনিস তারকা।

শুক্রবার সকালে সানিয়ে সমাজমাধ্যমে পোস্ট করে লেখেন, “জীবনে এমন কিছু ঘটে যা সম্পর্কে বাইরের মানুষ জনের কোনও ধারণা থাকে না। এমন অভিজ্ঞতার মধ্যে দিয়ে যেতে হয় যে, জীবন পাল্টে যায়। আমরা ভাঙি, গড়ি এবং শিখি কী ভাবে আরও শক্তিশালী হয়ে উঠবো। তাই কেউ যদি তোমার কোনও একটা বিষয় দেখে সেটা নিয়ে প্রশ্ন তোলে, তাহলে সেটাকে পাত্তা না দেওয়াই ভাল। মনে রাখতে হবে কী ভাবে তুমি সব ঝড় সামলে এগিয়ে চলেছ। অন্যরা সেগুলো জানে না। কাউকে কিছু প্রমাণ করার নেই। ঝড় সামলে নিজেকে প্রমাণ তুমি করে দিয়েছ। সেটাই আসল।”

সানিয়ার সেই পোস্ট।

সানিয়ার সেই পোস্ট। ছবি: ইনস্টাগ্রাম।

কিছু দিন আগেই পাক ক্রিকেটার শোয়েব তৃতীয় বার বিয়ে করেন। সেই খবর সমাজমাধ্যমে পোস্ট করে জানিয়েছিলেন শোয়েব। তার পরেই শোয়েব এবং সানিয়ার সম্পর্ক নিয়ে আলোচনা শুরু হয়। সানিয়ার পরিবারের তরফে জানিয়ে দেওয়া হয় যে, তাঁদের বিচ্ছেদ আগেই হয়ে গিয়েছিল। ২০১০ সালে বিয়ে হয়েছিল সানিয়া এবং শোয়েবের। গত দেড় বছর ধরে যদিও তাঁদের সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠছিল। শেষ পর্যন্ত বিচ্ছেদ হয়ে যায় তাঁদের।

সানিয়া টেনিস থেকে অবসর নিয়েছেন। এখন বিভিন্ন গ্র্যান্ড স্ল্যামের সময় বিশ্লেষকের ভূমিকা পালন করেন সম্পরচারকারী সংস্থার হয়ে। শোয়েব ব্যস্ত ক্রিকেটে। বাংলাদেশে টি-টোয়েন্টি লিগ খেলছিলেন তিনি। ম্যাচ গড়াপেটার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sania Mirza Tennis Sania Mirza-Shoaib Malik Divorce
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE