Advertisement
০৮ মে ২০২৪
Sania Mirza

সানিয়ার সেঞ্চুরি! ১০০ বার একই কাজ করেছেন সানিয়া, সঙ্গী ছিলেন শাহরুখ

অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনালে হেরে গ্র্যান্ড স্ল্যাম থেকে বিদায় নেন ভারতের অন্যতম সেরা টেনিস খেলোয়াড়। তাঁর বিদায়ের পর অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে।

sania mirza

অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনালে হেরে গ্র্যান্ড স্ল্যাম থেকে বিদায় নেন ভারতের অন্যতম সেরা টেনিস খেলোয়াড় সানিয়া মির্জা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ২১:৩৯
Share: Save:

সদ্য গ্র্যান্ড স্ল্যামকে বিদায় জানিয়েছেন সানিয়া মির্জা। অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনালে হেরে গ্র্যান্ড স্ল্যাম থেকে বিদায় নেন ভারতের অন্যতম সেরা টেনিস খেলোয়াড়। তাঁর বিদায়ের পর অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে। সেই তালিকায় ছিলেন কাজল। বলিউড অভিনেত্রী টুইট করেন সানিয়ার জন্য। তাতেই সানিয়া জানান যে, তিনি ১০০ বার ‘কভি খুশি কভি গম’ দেখেছেন।

সানিয়া বিদায় নেওয়ার পর কাজল টুইট করে লেখেন, “তুমি সব সময় ভারতকে গর্বিত করেছ এবং মহিলাদের অনুপ্রাণিত করেছ। সব সময় করবে।” কাজলের সেই পোস্ট টুইট করে সানিয়া লেখেন, “অসংখ্য ধন্যবাদ। খুব ভাল লাগছে তোমার বার্তা পেয়ে। আমি ১০০ বার কভি খুশি কভি গম দেখছি।” শাহরুখ খান, কাজল, হৃতিক রোশন, অমিতাভ বচ্চন অভিনিত ছবি ‘কভি খুশি কভি গম’। ২০০১ সালে মুক্তি পায় এই ছবি। সানিয়ার মনে এখনও জায়গা করে রেখেছে ছবিটি। সেই ছবির নায়িকা বার্তা পাঠানোয় খুশি হয়ে গিয়েছেন সানিয়া।

সানিয়াকে নিয়ে লিখেছিলেন শোয়েব মালিকও। তাঁদের সম্পর্ক নিয়ে নানা কথা হচ্ছে। কিন্তু সানিয়ার বিশেষ দিনে বার্তা দেন তাঁর স্বামি। শোয়েব লেখেন, “খেলাধুলোর জগতে সব মহিলাদের কাছেই তুমি আশার প্রতীক ছিলে। গোটা টেনিসজীবনে যা যা অর্জন করেছ, তার জন্য অত্যন্ত গর্বিত। তুমি অনেকের কাছে অনুপ্রেরণা। এ ভাবেই শক্তিশালী হয়ে আগামী দিনে এগিয়ে যাও। অবিশ্বাস্য টেনিসজীবনের জন্যে অনেক শুভেচ্ছা।” উত্তরে তাঁকে ধন্যবাদ জানান সানিয়া।

সানিয়াকে শুভেচ্ছা জানিয়েছিলেন সচিন তেন্ডুলকরও। ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটার লেখেন, “গ্র্যান্ড স্ল্যামে তোমার দারুণ একটা কেরিয়ার। তার জন্য শুভেচ্ছা। ভারত এবং বিশ্বের একটা প্রজন্মকে অনুপ্রাণিত করেছ তুমি। আগামী জীবনের জন্য শুভেচ্ছা রইল।” উত্তরে সানিয়া লেখেন, “অসংখ্য ধন্যবাদ। তুমি হৃদয়বান।”

সপ্তম গ্র্যান্ড স্ল্যাম জেতা হল না সানিয়া মির্জার। রোহন বোপান্নাকে নিয়ে অস্ট্রেলিয়ান ওপেনের মিক্সড ডাবলসে রানার-আপ হন তিনি। বোপান্নার এটি দ্বিতীয় গ্র্যান্ড স্ল্যাম খেতাব হতো। ফাইনালে ব্রাজিলের স্টেফানি-মাতোস জুটির কাছে সানিয়ারা হারলেন ৬-৭ (২-৭), ২-৬ গেমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sania Mirza Shah Rukh Khan Kajol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE