Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

SC East Bengal: ইস্টবেঙ্গলের আইএসএল খেলা ঘোর অনিশ্চয়তার মধ্যে, সম্পর্ক ছিন্ন করছে শ্রী সিমেন্ট

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৩ অগস্ট ২০২১ ১৬:১৩
ফিকে হচ্ছে ইস্টবেঙ্গলের আইএসএল-ভবিষ্যৎ। ফাইল চিত্র

ফিকে হচ্ছে ইস্টবেঙ্গলের আইএসএল-ভবিষ্যৎ। ফাইল চিত্র

এ বারের আইএসএল-এ ইস্টবেঙ্গলের খেলা ঘোর অনিশ্চয়তার মধ্যে পড়ল। শ্রী সিমেন্ট জানিয়ে দিয়েছে, তারা আর ইস্টবেঙ্গলের সঙ্গে কোনও সম্পর্ক রাখবে না। তারা ইস্টবেঙ্গলকে স্পোর্টিং রাইটস ফিরিয়ে দিচ্ছে বলে জানিয়েছে।

ইস্টবেঙ্গলের সঙ্গে শ্রী সিমেন্ট যুক্ত হওয়ার পর থেকেই দুই পক্ষের মধ্যে চুক্তি সই নিয়ে নানা সমস্যা তৈরি হয়। ক্লাবের দাবি, প্রাথমিক চুক্তিপত্রের সঙ্গে চূড়ান্ত চুক্তিপত্রের বিস্তর ফারাক। শ্রী সিমেন্টের দাবি, ক্লাব একের পর এক নতুন শর্তের কথা বলছে। এই অবস্থায় তারা আর ক্লাবকে টাকা দেবে না।

শ্রী সিমেন্টের পক্ষ থেকে ই-মেল করার কথা অবশ্য সরকারী ভাবে জানানো হয়নি। এই সংস্থার হয়ে যিনি গোটা ব্যাপারটি দেখছেন, সেই শিবাজী সমাদ্দার বললেন, অন্তত তিনি এরকম কোনও ই-মেল পাঠাননি।

Advertisement

ইস্টবেঙ্গল ক্লাবের তরফে দেবব্রত সরকার জানালেন, ‘‘আমাদের ক্লাবেও এরকম কোনও ই-মেল এখনও আসেনি। তবে শুনেছি, ওরা আর থাকছে না। দুই পক্ষের হয়ে যিনি মধ্যস্থতা করছিলেন, সেই শ্রেনিক শেঠ যদি আর একটু সহযোগিতা করতেন, তাহলে হয়ত সমস্যা মিটে যেত।’’

আইএসএল-এ খেলতে হলে ৩১ অগস্টের মধ্যে ইস্টবেঙ্গলকে যাবতীয় বিবাদ মিটিয়ে ফেলতে হত। আর এক সপ্তাহের মধ্যে নতুন করে কার সঙ্গে চুক্তি হবে, তা অনিশ্চিত। ক্লাব আশাবাদী, গত বার যেরকম শেষ মুহূর্তে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উদ্যোগ নিয়ে ইস্টবেঙ্গলকে আইএসএল-এ খেলার ব্যবস্থা করে দিয়েছিলেন, এ বারও সেরকমই কিছু একটা করবেন।

আরও পড়ুন

Advertisement