Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

Cristiano Ronaldo: রবি-রাতে রোনাল্ডো-নাটক, শুরুতে রিজার্ভ বেঞ্চে, শেষ মুহূর্তে গোল বাতিল, হলুদ কার্ড

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৩ অগস্ট ২০২১ ১১:২১
গোল না পেয়ে হতাশ রোনাল্ডো।

গোল না পেয়ে হতাশ রোনাল্ডো।
ছবি রয়টার্স

৬০ মিনিটের মাথায় তিনি মাঠে নামলেন। অতিরিক্ত সময়ে গোল করার পর জার্সি খুলে উচ্ছ্বাস প্রকাশ করতে গিয়ে হলুদ কার্ড দেখলেন। সেই গোল কিছুক্ষণ পরেই বাতিল হয়ে গেল ভার-এর দৌলতে। আটকে গেল জুভেন্টাসও। রবিবার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর দিন ছিল এ রকমই নাটকীয়তায় মোড়া।

খেলা শুরুর আগে রোনাল্ডোকে রিজার্ভ বেঞ্চে দেখে অনেকেই অবাক হয়ে গিয়েছিলেন। দলবদলের খবর রাখা এক সাংবাদিক টুইট করে জানান, রোনাল্ডো নিজেই নাকি তাঁকে শুরু থেকে প্রথম একাদশে না রাখার অনুরোধ জানিয়েছিলেন। কারণ আগামী কয়েক দিনে নতুন কোনও গন্তব্য চান তিনি। তবে এখনও কেউই রোনাল্ডোকে নেওয়ার ব্যাপারে আগ্রহ দেখায়নি।

রোনাল্ডোর ব্যাপারে জল্পনা উড়িয়েছে তাঁর ক্লাব জুভেন্টাসও। দলের কর্তা তথা প্রাক্তন ফুটবলার পাভেল নেদভেদ বলেছেন, “মশলাদার খবর তৈরি করার চেষ্টা না করাই উচিত। ও এখনও খুব একটা ফিট নয়। তাই ওকে প্রথম একাদশে রাখা হয়নি। জুভেন্টাসে ও থাকছেই।”

Advertisement

রবিবার পাওলো ডিবালা এবং জুয়ান কুয়াদ্রাদোর গোলে প্রথমার্ধে ২-০ এগিয়ে গিয়েছিল জুভেন্টাস। কিন্তু দ্বিতীয়ার্ধে দুটি গোলই শোধ করে দেয় প্রতিপক্ষ উদিনেসে।

এদিকে, স্প্যানিশ লিগে লেভান্তের বিরুদ্ধে ৩-৩ ড্র করল রিয়াল মাদ্রিদ। দীর্ঘদিন পরে ক্লাবের হয়ে গোল পেলেন গ্যারেথ বেল। দ্বিতীয়ার্ধে দুটি গোল করেন ভিনিসিয়াস জুনিয়র। এলচেকে ১-০ হারিয়ে লিগ শীর্ষে আতলেতিকো মাদ্রিদ।

আরও পড়ুন

Advertisement