Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Taapsee Pannu

Taapsee Pannu: ব্যাডমিন্টনে ইতিহাস সৃষ্টির শরিক তাঁর প্রেমিকও, বার্তা দিলেন অভিনেত্রী তাপসী পন্নু

বেশ কয়েক বছর ধরেই সম্পর্কে রয়েছেন তাপসী এবং মাথিয়াস। বলিউড অভিনেত্রী এবং বিদেশের ব্যাডমিন্টন খেলোয়াড়ের মধ্যে সম্পর্ক সচরাচর দেখা যায় না।

প্রেমিককে বার্তা তাপসীর

প্রেমিককে বার্তা তাপসীর ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২২ ২০:৪৫
Share: Save:

প্রথম বার টমাস কাপ জিতে রবিবার ইতিহাস তৈরি করেছে ভারতের পুরুষ ব্যাডমিন্টন দল। ফাইনালে তারা হারিয়েছে ১৪ বারের সোনাজয়ী ইন্দোনেশিয়াকে। ভারতীয় খেলোয়াড়দের নিয়ে আসমুদ্রহিমাচলে চলছে আলোচনা। এর ফাঁকেই উঠে এসেছে আর একজনের নাম। তিনি মাথিয়াস বো। ভারতের ডাবলস দলের কোচ। জয়ের জন্য প্রেমিককে অভিনন্দন জানিয়ে পোস্ট করেছেন বলিউড অভিনেত্রী তাপসী পন্নু।

বেশ কয়েক বছর ধরেই সম্পর্কে রয়েছেন তাপসী এবং মাথিয়াস। বলিউড অভিনেত্রী এবং বিদেশের ব্যাডমিন্টন খেলোয়াড়ের মধ্যে সম্পর্ক সচরাচর দেখা যায় না। এ দিন ভারতের জয়ের পরেই ইনস্টাগ্রামে একটি স্টোরিতে তাপসী লেখেন, ‘মিস্টার কোচ, তুমি আমাদের সবাইকে গর্বিত করলে।’

সেই বার্তা।

সেই বার্তা।

শুধু রবিবার নয়, গোটা প্রতিযোগিতা জুড়েই ভারতীয় দলের ম্যাচের উপর নজর রেখে যাচ্ছিলেন তাপসী। এ দিন সকাল থেকেই তিনি টিভির সামনে ম্যাচ দেখতে বসে পড়েন। ভারত এক-একটি ম্যাচ জেতার পরেই নেটমাধ্যমে তাঁর অ্যাকাউন্টে আপডেট দেখতে পাওয়া যাচ্ছিল। সোনাজয়ের পরে তিনি লেখেন, ‘ছেলেরা করে দেখিয়েছে!! ভারত প্রথম বার টমাস কাপ জিতল!!!’

মাথিয়াসের সঙ্গে তাঁর সম্পর্কের ব্যাপারে আগেই মুখ খোলেন তাপসী। বলেছেন “বরাবরই বলিউড ইন্ডাস্ট্রির বাইরে কারওর সঙ্গে সম্পর্ক গড়তে চেয়েছিলাম। কেরিয়ারের শুরুর দিকেই এমন একজন মানুষের সঙ্গে আমার পরিচয় হয়, যার সঙ্গে অনেক স্বাচ্ছন্দ্য বোধ করি।”

খেলাধুলোর সঙ্গে নিবিড় যোগাযোগ রয়েছে তাপসীর। সম্প্রতি ভারতের মহিলা দলের অধিনায়ক মিতালি রাজের আত্মজীবনীমূলক সিনেমা ‘সাবাশ মিথু’তে অভিনয় করেছেন। এ ছাড়াও ‘রশ্মি রকেট’ এবং ‘সাঁড় কি আখ’ জাতীয় খেলাধুলো সম্পর্কিত ছবিতে অভিনয় করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE