Advertisement
২০ এপ্রিল ২০২৪
WV Raman

ঝুলন-মিতালিদের নিয়ে বিতর্কে বিরক্ত রামন, চাইছেন এ বার প্রশ্ন ওঠা বন্ধ হোক

সম্প্রতি মহিলা ক্রিকেট দলের কোচের পদ থেকে সরানো হয়েছে তাঁকে। তারপরেই সেই ঘটনা নিয়ে উঠছে প্রশ্ন।

ডব্লিউ ভি রামন

ডব্লিউ ভি রামন ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২১ ২০:০৩
Share: Save:

সম্প্রতি মহিলা ক্রিকেট দলের কোচের পদ থেকে সরানো হয়েছে তাঁকে। তারপরেই সেই ঘটনা নিয়ে উঠছে প্রশ্ন। কিন্তু নিজেই অনুরাগীদের কাছে আবেদন করে বিতর্ক না বাড়ানোর অনুরোধ করলেন ডব্লিউ ভি রামন। জানালেন, আপাতত মহিলা দলের লক্ষ্য হওয়া উচিত ইংল্যান্ডে গিয়ে ভাল খেলা।

রমেশ পওয়ারের জায়গায় কোচ হয়েছিলেন রামন। তাঁর অধীনে ভারত টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালেও উঠেছিল। কিন্তু দক্ষিণ আফ্রিকা সিরিজে দল খারাপ খেলার কারণে ছেঁটে ফেলা হয়েছে তাঁকে। কোচ হয়ে ফিরেছেন পওয়ারই। এতেই তৈরি হয়েছে বিতর্ক।

তবে এক সাক্ষাৎকারে রামন বলেছেন, “নিজের কোচিং জীবন ভালই উপভোগ করেছি। মনে হচ্ছে একটু বেশিই কথা বলা হচ্ছে এটা নিয়ে। আমরা খেলোয়াড় থাকার সময়েও কিছু লোক দল বেছে নিত। কখনও সেখানে সুযোগ পেতাম, কখনও পেতাম না। হ্যাঁ, কোচ বদলের পর মুহূর্তের উত্তেজনায় অনেকে হয়তো অনেক কিছু বলে ফেলেছে। হয়তো সত্যিই ভারতীয় দলে আমার কিছু অবদান ছিল। কিন্তু সেটা এখানেই শেষ হওয়া দরকার। বিতর্ক আর বাড়ানো উচিত নয়।”

রামনের সংযোজন, “মহিলা দলকে এবার নতুন কোচের সঙ্গে মানিয়ে নিতে হবে। সামনে লম্বা এবং গুরুত্বপূর্ণ সফর রয়েছে। ওদের শক্তি আমাদের থেকে অনেক বেশি। সেই নিয়ে ভাবতে হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE