Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Indian Hockey Team

Tokyo Olympics: নেপথ্যনায়ক নবীনকে ধন্যবাদ জানালেন মাঠের নায়ক মনপ্রীত

সেই কারণেই অলিম্পিক্স হকিতে ব্রোঞ্জ পেয়ে মনপ্রীত সিংহ ধন্যবাদ জানিয়েছেন ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েককে।

নবীন পট্টনায়েক এবং মনপ্রীত সিংহ

নবীন পট্টনায়েক এবং মনপ্রীত সিংহ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২১ ২৩:১৭
Share: Save:

কোনও রাজ্য সরকার একটি খেলার জাতীয় দলকে স্পনসর করছে, খুব একটা শোনা যায় না। ব্যতিক্রম ওড়িশা সরকার। তারা ২০১৮ সাল থেকে ২০২৩ সাল পর্যন্ত ভারতের পুরুষ ও মহিলা দলকে স্পনসর করছে।

সেই কারণেই অলিম্পিক্স হকিতে ব্রোঞ্জ পেয়ে মনপ্রীত সিংহ ধন্যবাদ জানিয়েছেন ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েককে। টুইটারে মনপ্রীত লিখেছেন, ‘ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েকের উৎসাহ ছাড়া এই স্বপ্ন কোনও দিনই পূরণ হত না। শুরু থেকে উনি আমাদের পাশে থেকেছেন। দল এবং আমার তরফ থেকে আপনাকে ধন্যবাদ।’

বৃহস্পতিবার মনপ্রীতরা ব্রোঞ্জ জয়ের পর নবীনও টুইট করে লেখেন, “৪১ বছর পর পদক। শুভেচ্ছা হকি দলকে। টোকিয়োর এই জয় গোটা প্রজন্মকে উৎসাহ দেবে। ভবিষ্যতের জন্য শুভেচ্ছা।”

টাকা দেওয়া ছাড়াও একাধিক জাতীয় এবং আন্তর্জাতিক হকি প্রতিযোগিতার আয়োজন করেছে ওড়িশা। ২০১৮ সালে হকির বিশ্বকাপ হয়েছে ওড়িশায়। দেশের সব থেকে বড় হকি স্টেডিয়ামও তৈরি করেছেন নবীন। বিরসা মুন্ডা আন্তর্জাতিক হকি স্টেডিয়ামে ২০ হাজার দর্শক একসঙ্গে খেলা দেখতে পারেন। এই মাঠেই ২০২৩ সালে ছেলেদের হকি বিশ্বকাপ হওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE