Advertisement
০৫ মে ২০২৪
Satwiksairaj Rankireddy

Tokyo Olympics 2020: চিরাগেরা কিন্তু চমকে দিতে পারে

শনিবার ছেলেদের ডাবলসে দুর্দান্ত শুরু করেছে সাত্ত্বিকসাইরাজ রনকিরেড্ডি ও চিরাগ শেট্টি জুটি।

জ্বালা গুট্টা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২১ ০৫:৪৫
Share: Save:

ধরেই নেওয়া যায়, রবিবার অলিম্পিক্স ব্যাডমিন্টনে ইজ়রায়েলের সেনিয়া পলিকার্পোভার বিরুদ্ধে প্রথম রাউন্ডের ম্যাচটা খুব সহজই পেয়েছিল পিভি সিন্ধু। আধঘণ্টার জন্য হলেও ভাল একটা অনুশীলন হয়ে গেল ওর। তারই সঙ্গে ফাঁকা মুসাশিনো ফরেস্ট প্লাজ়া স্টেডিয়ামের সঙ্গে নিজেকে ভালই মানিয়ে নিতে পেরেছে সিন্ধু।

শনিবার ছেলেদের ডাবলসে দুর্দান্ত শুরু করেছে সাত্ত্বিকসাইরাজ রনকিরেড্ডি ও চিরাগ শেট্টি জুটি। ঘটনা হল, বিশ্ব ডাবলস র‌্যাঙ্কিংয়ে তিন নম্বর জুটিকে হারানোর ঘটনা চাপা পড়ে গেল ভারোত্তোলক মীরাবাই চানুর রুপো জয় নিয়ে উল্লাসের জোয়ারে।

সত্যি বলতে, ব্যাডমিন্টনে ডাবলস খেলোয়াড়দের নিয়ে সে ভাবে কখনও আলোচনা হয় না। তবে আমি দারুণ খুশি হয়েছি ওই কঠিন লড়াইয়ে বেশ কিছু মুহূর্তে ওদের উদ্ভাবনী ক্ষমতা দেখে। সাত্ত্বিক এবং চিরাগের খেলায় জড়তা খুঁজে পাওয়া যায়নি।

এ বার ওরা খেলবে শীর্ষবাছাই মার্কাস ফের্নাল্দি গিডেয়োন এবং কেভিন সুকামুলজ়ো জুটির বিরুদ্ধে। চিরাগ এবং সাত্ত্বিকের কোর্টে যে ধরনের ক্ষিপ্রতা চোখে পড়েছে, তাতে ইন্দোনেশিয়ার জুটি বেশ চাপে থাকবে। সেই সুযোগ কাজে লাগিয়ে জয় হাসিল করতে হবে। (টিসিএম)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

badminton Chirag Shetty Satwiksairaj Rankireddy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE