Advertisement
২৫ এপ্রিল ২০২৪
PV Sindhu

Tokyo Olympics: প্রধানমন্ত্রী-সিন্ধুর আইসক্রিম সাক্ষাতের অপেক্ষায় রয়েছেন বাবা পিভি রামানা

প্রধানমন্ত্রী সিন্ধুকে জিজ্ঞেস করেছিলেন, অলিম্পিক্সের প্রস্তুতি সারার জন্য কোন প্রিয় খাবার তিনি ছাড়বেন। সিন্ধু বলেছিলেন, ‘‘আইসক্রিম’’।

সিন্ধুর সঙ্গে মোদী।

সিন্ধুর সঙ্গে মোদী। ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২১ ০৭:৫৬
Share: Save:

মেয়ের দেশে ফেরার অপেক্ষায় তো আছেনই, সেই সঙ্গে পিভি সিন্ধুর বাবা অধীর আগ্রহে বসে আছেন, কবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে মেয়ে আইসক্রিম খাবেন।

টোকিয়ো যাওয়ার আগে প্রধানমন্ত্রী ভারতের সব প্রতিযোগীর সঙ্গে কথা বলেছিলেন। সেখানেই সিন্ধুকে শুভেচ্ছা জানিয়ে তিনি জিজ্ঞেস করেছিলেন, অলিম্পিক্সের প্রস্তুতি সারার জন্য সিন্ধুকে যদি কোনও প্রিয় খাবার ছেড়ে দিতে হয়, তাহলে কোনটা ছাড়বেন। জবাবে সিন্ধু বলেছিলেন, ‘‘আইসক্রিম’’। এরপর মোদী তাঁকে বলেছিলেন, যদি সিন্ধু পদক জিতে দেশে ফিরতে পারেন, তাহলে তাঁরা একসঙ্গে আইসক্রিম খাবেন।

সিন্ধু অলিম্পিক্সে ব্রোঞ্জ জিতেছেন। এখন তাঁর বাবা পিভি রামানা সেই দিনটির জন্য অপেক্ষা করছেন। মেয়ের ব্রোঞ্জ জেতার পর রামানা বলেন, ‘‘প্রধানমন্ত্রী ওকে খুব উৎসাহ দিয়েছিলেন। এখন দেশে ফিরে সিন্ধু অবশ্যই প্রধানমন্ত্রীর সঙ্গে আইসক্রিম খাবে। প্রথম ভারতীয় মহিলা হিসেবে দুটো অলিম্পিক্স জেতায় আমি খুশি। ও দেশের নাম উজ্জ্বল করেছে।’’

সিন্ধুর ব্রোঞ্জ জেতার পর মোদীও টুইট করে তাঁকে অভিনন্দন জানিয়েছেন। তিনি লেখেন, ‘পিভি সিন্ধুর অনবদ্য পারফরম্যান্সে আমরা সবাই উল্লসিত। অলিম্পিক্সে ব্রোঞ্জ জেতার জন্য ওকে অভিনন্দন। ও ভারতের গর্ব। আমাদের অন্যতম সেরা অলিম্পিয়ান।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narendra Modi Prime Minister PV Sindhu ice cream
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE