Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Tokyo Olympic 2020

Tokyo Olympics: মানসিক অবসাদ কাটিয়ে ব্যাল্যান্স বিমের ফাইনালে নামছেন সিমোনে বাইলস

ফাইনালে অংশগ্রহণকারী আট জন প্রতিযোগীদের তালিকায় সিমোনের নাম রয়েছে। গত রিয়ো অলিম্পিক্সে চারটি সোনা ও একটি ব্রোঞ্জ জিতেছিলেন সিমোনে।

মানসিক অবসাদ কাটিয়ে ফের টোকিয়ো অলিম্পিক্সে নামতে চলেছেন সিমোনে বাইলস।

মানসিক অবসাদ কাটিয়ে ফের টোকিয়ো অলিম্পিক্সে নামতে চলেছেন সিমোনে বাইলস। ছবি - টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২১ ১৫:৪৫
Share: Save:

মানসিক অবসাদ কি তবে কাটিয়ে উঠতে চলেছেন? চলতি টোকিয়ো অলিম্পিক্সে ফের একবার প্রত্যাবর্তন করতে চলেছেন সিমোনে বাইলস। মঙ্গলবার ব্যাল্যান্স বিমের ফাইনাল। সেই ফাইনালে নামতে চলছেন আমেরিকার এই জিমন্যাসট। আমেরিকার জিমন্যাসটিক্স সংস্থার তরফ থেকে টুইট করে এমনটাই জানানো হয়েছে।

আমেরিকার জিমন্যাসটিক্স সংস্থার তরফ থেকে টুইটারে লেখা হয়েছে, ‘মঙ্গলবার আমেরিকার হয়ে ব্যাল্যান্স বিমের ফাইনালে সিমোনে বাইলস নামতে চলেছেন। সঙ্গে থাকবেন সানি লি। এই দুজনকে ফের একবার দেখার জন্য গোটা দেশ মুখিয়ে রয়েছে।’

এ বারের মঞ্চে ফের এমন হাসি মুখ দেখা যাবে। ছবি - টুইটার

এ বারের মঞ্চে ফের এমন হাসি মুখ দেখা যাবে। ছবি - টুইটার

ফাইনালে অংশগ্রহণকারী আট জন প্রতিযোগীর তালিকায় সিমোনের নাম রয়েছে। গত রিয়ো অলিম্পিক্সে চারটি সোনা ও একটি ব্রোঞ্জ জিতেছিলেন ২৪ বছরের সিমোনে। এই ব্যাল্যান্স বিমেই জিতেছিলেন ব্রোঞ্জ। মানসিক অবসাদ কাটিয়ে অবশেষে এ বার সেই বিভাগে ফের একবার পদক জয়ের লক্ষ্যে নামবেন তিনি।

রিয়ো অলিম্পিক্সে চারটি সোনা জিতে নজির গড়ার পর থেকে তাঁর উপর অনেক প্রত্যাশা তৈরি হয়েছিল। কিন্তু মানসিক অবসাদের জন্য টোকিয়ো অলিম্পিক্সের চারটি বিভাগ থেকে সরে দাঁড়িয়েছিলেন তিনি। স্বভাবতই সবাই মনে করেছিল এ বারের মতো তাঁর অভিযান শেষ। কিন্তু ঠিক এমন সময় দলের ডাক্তারদের পরামর্শ নিয়ে ফের দেশের হয়ে নামবেন এই তারকা জিমন্যাস্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE