Advertisement
১০ ডিসেম্বর ২০২২
Hair Cutting in Gallery

গ্যালারিকেই সেলুন বানিয়ে ফেললেন দুই দর্শক! অভিযোগ পেয়ে কী করলেন কর্তৃপক্ষ

ইউএস ওপেনে কোয়ার্টার ফাইনালের খেলা চলাকালীন আর্থার অ্যাশ স্টেডিয়ামে বসে এক দর্শকের চুল কেটে দিচ্ছিলেন অন্য এক দর্শক। এই ঘটনা দেখে অভিযোগ করেন বাকি দর্শকরা।

এ ভাবেই গ্যালারিতে এক দর্শকের চুল কাটছিলেন আর এক জন।

এ ভাবেই গ্যালারিতে এক দর্শকের চুল কাটছিলেন আর এক জন। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২২ ১৭:৪১
Share: Save:

ইউএস ওপেনের দু’জন দর্শককে বার করে দেওয়া হল। খেলা চলাকালীন গ্যালারিতে বসে তাঁরা চুল কাটছিলেন। কোয়ার্টার ফাইনালে নিক কিরিয়স ও কারেন কাশানভের মধ্যে খেলা চলাকালীন ঘটনাটি ঘটেছে। ইউএস ওপেনের ইতিহাসে প্রথম বার এই ধরনের কোনও ঘটনা ঘটল।

Advertisement

আর্থার অ্যাশ কোর্টে কোয়ার্টার ফাইনাল ম্যাচের মাঝে হঠাৎ দেখা যায়, দর্শকদের মধ্যে এক ব্যক্তি চুল কাটার যন্ত্র দিয়ে আর এক জনের চুল কেটে দিচ্ছেন। এই ঘটনার ভিডিয়ো করেন অনেকে। নেটমাধ্যমে সেটা প্রকাশ হয়। কিছু ক্ষণের মধ্যেই সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায়।

তার পরেই পদক্ষেপ করেন ইউএস ওপেন কর্তৃপক্ষ। নিরাপত্তারক্ষীরা গিয়ে দু’জনকে সেখান থেকে বার করে দেন। পরে জানা যায়, ওই দুই ব্যক্তি নেটমাধ্যমে নানা রকম মজার ভিডিয়ো বানান। সেই ধরনেরই ভিডিয়ো বানানোর চেষ্টা করছিলেন তাঁরা। যদিও তাঁদের এই কীর্তি ভাল ভাবে নেননি ইউএস ওপেন কর্তৃপক্ষ।

ইউএস টেনিস অ্যাসোসিয়েশনের আধিকারিক ব্রেন্ডন ম্যাকিনটায়ার বলেছেন, ‘‘দর্শকরা এই ঘটনা দেখে আমাদের খবর দেয়। নিরাপত্তারক্ষীরা সেখানে গিয়ে দু’জনকে স্টেডিয়াম থেকে বার করে দেয়। ওদের জন্য খেলায় বিঘ্ন হচ্ছিল। এই ঘটনা আগে কোনও দিন ঘটেছে কি না আমার জানা নেই।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.