Advertisement
২০ এপ্রিল ২০২৪
Milkha Singh

Covid-19: করোনায় আক্রান্ত হলেন এশিয়াডে দু’বারের সোনাজয়ী মিলখা সিংহ, তবে দেহে উপসর্গ নেই

৯১ বছর বয়স হলেও এখনও কোভিডের টিকা নেননি মিলখা।

মিলখা সিংহ

মিলখা সিংহ ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২১ ১৪:৪১
Share: Save:

করোনায় আক্রান্ত হলেন মিলখা সিংহ। বুধবার বিকেলে তাঁর করোনা ধরা পড়ে। বৃহস্পতিবার তা প্রকাশ্যে আসে। মিলখা নিজেই জানিয়েছেন, তাঁর অবস্থা আপাতত স্থিতিশীল। চণ্ডীগড়ে নিভৃতবাসে রয়েছেন তিনি। তবে কোভিড হলেও মোটেও ভয় পাচ্ছেন না এশিয়ান গেমসে দু’বারের পদকজয়ী মিলখা। বরং তাঁর গলায় সেই পুরনো তেজ।

এক ওয়েবসাইটে মিলখা বলেছেন, “বুধবার বিকেলে জগিং করে বাড়ি ফেরার পরেই শুনি আমার রিপোর্ট পজিটিভ। কিন্তু আমার দেহে কোনও উপসর্গ নেই। সম্পূর্ণ সুস্থ রয়েছি। চিন্তা করার কোনও কারণ নেই। গত কাল বিকেলে একটু জ্বর এসেছিল। কিন্তু এখন সেটাও কমে গিয়েছে। কয়েকদিনের ব্যাপার। আশা করছি খুব দ্রুত ঠিক হয়ে যাবে সব।”

৯১ বছর বয়স হলেও এখনও কোভিডের টিকা নেননি মিলখা। তবে ঠিক করেছেন, কোভিড থেকে সেরে উঠলেই নেবেন। বলেছেন, “টিকা নেওয়ার প্রয়োজনীয়তা আগে বুঝিনি। কিন্তু এবার মনে হচ্ছে টিকা নেওয়া জরুরি। প্রত্যেককে অনুরোধ, আপনারাও যত শীঘ্র সম্ভব টিকা নিন। গোটা দেশের ভালবাসা এবং আশীর্বাদে খুব দ্রুতই আমি ঠিক হয়ে যাব।

বছর খানেক আগে কোভিড-ত্রাণে মিলখা এবং তাঁর গলফার ছেলে জীব ২ লক্ষ টাকা দিয়েছিলেন। আপাতত জীব দুবাইয়ে রয়েছেন। শনিবার তাঁর ফেরার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

COVID-19 Milkha Singh Jeev Milkha Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE