Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Lionel Messi

Lionel Messi: বার্সেলোনার জার্সি ছাড়ার পর প্রথম গোল করতে মুখিয়ে ছিলেন মেসি

অনুরাগীদের মতো নায়ক নিজেও যে এই দিনটার অপেক্ষা ছিলেন তা ম্যাচ শেষে তাঁর কথাতেই স্পষ্ট।

ম্যাঞ্চেস্টার সিটির বিরুদ্ধে গোল করলেন মেসি।

ম্যাঞ্চেস্টার সিটির বিরুদ্ধে গোল করলেন মেসি। ছবি: রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২১ ১২:৩২
Share: Save:

অপেক্ষার অবসান। লিয়োনেল মেসির অনুরাগীরা অপেক্ষা করে বসে ছিলেন এই দিনটা দেখার জন্য। নতুন ক্লাবের হয়ে মেসির প্রথম গোল। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে যোগ দিয়েই জোড়া গোল করেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। মেসি-ভক্তদের কাছে তা যেন দগদগে ঘা হয়েছিল। অবশেষে প্রলেপ পড়ল সেই ঘায়ে। চ্যাম্পিয়ন্স লিগের মঞ্চে ম্যাঞ্চেস্টার সিটির বিরুদ্ধে গোল করলেন মেসি।

অনুরাগীদের মতো নায়ক নিজেও যে এই দিনটার অপেক্ষা ছিলেন তা ম্যাচ শেষে তাঁর কথাতেই স্পষ্ট। মেসি বলেন, “আমি মুখিয়ে ছিলাম প্রথম গোলটা করার জন্য।” বার্সেলোনা ছাড়া এই প্রথম অন্য কোনও ক্লাবের হয়ে প্রথম গোল করলেন মেসি। ৩০ নম্বর জার্সি পরে মেসির প্রথম গোল।

মেসি বলেন, “বর্তমানে খুব বেশি ম্যাচ খেলিনি। প্যারিসে ঘরের মাঠে মাত্র একটি ম্যাচ খেলেছিলাম। ধীরে ধীরে দলের সঙ্গে মিশছি। আক্রমণ ভাগের ফুটবলারদের সঙ্গে যত একসঙ্গে খেলব, তত একাত্ম হতে পারব। নিজেদের সেরাটা দিতে পারব।”

মেসির গোল আনন্দ দিয়েছে পিএসজি কোচ মরিসিয়ো পোচেতিনোকেও। তিনি বলেন, “সাধারণত আমি গোল হওয়ার পর উৎসব করি না। কিন্তু আজ করেছি। এটা মেসির গোল। মেসির জন্য উৎসব করেছি। বহু বছর মেসিকে বিপক্ষ দলের হয়ে গোল করতে দেখেছি। এ বার আমার দলের হয়ে গোল করল মেসি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi PSG Manchester City
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE