Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৯ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Cristiano Ronaldo: ওল্ড ট্র্যাফোর্ডে ফের রোনাল্ডো-ম্যাজিক, দুরন্ত প্রত্যাবর্তন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২১ অক্টোবর ২০২১ ১৪:২৮
গোল করে উচ্ছ্বাস রোনাল্ডোর।

গোল করে উচ্ছ্বাস রোনাল্ডোর।
ছবি রয়টার্স

আবার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আবার দুরন্ত প্রত্যাবর্তন। বুধবার চ্যাম্পিয়ন্স লিগের রাতটা অবিশ্বাস্য গেল ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের কাছে। দু’গোলে পিছিয়ে থেকেও আটলান্টার বিরুদ্ধে ৩-২ ব্যবধানে জয় ছিনিয়ে নিল তারা। জয়সূচক গোল এল রোনাল্ডোর পা থেকেই।

ভিয়ারিয়ালের বিরুদ্ধে আগের চ্যাম্পিয়ন্স লিগ ম্যাচেও শেষ মুহূর্তে গোল করে ম্যান ইউকে বাঁচিয়েছিলেন রোনাল্ডো। বুধবার ফের ওয়ে গুন্নার সোলসারের দলের রক্ষাকর্তা তিনি। এই ম্যাচ হারলে বা ড্র করলে চাপ বেজায় বাড়ত নরওয়ের কোচের উপর। রোনাল্ডো কিছু দিনের মতো অন্তত সেই চাপ হালকা করে দিলেন।

বুধবার ঘরের মাঠে প্রথমার্ধে দু’গোলে পিছিয়ে পড়ে ম্যান ইউ। ডেভিড জাপ্পাকোস্তার পাস থেকে আটলান্টাকে ১৫ মিনিটের মাথায় এগিয়ে দেন মারিয়ো পাসালিচ। ২৮ মিনিটে দ্বিতীয় গোল মেরিহ ডেমিরালের। দু’গোলে পিছিয়ে থেকে তখন ফুঁসছিলেন ওল্ড ট্র্যাফোর্ডের সমর্থকরা।

Advertisement

দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ায় লাল ম্যাঞ্চেস্টার। ৫৩ মিনিটে এক গোল শোধ করেন মার্কাস র‌্যাশফোর্ড। ৭৫ মিনিটে হ্যারি ম্যাগুয়ের সমতা ফেরান। ৮১ মিনিটে জয়সূচক গোল রোনাল্ডোর। গ্রুপ এফ-এ তিন ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে আপাতত শীর্ষে ম্যান ইউ।

পরপর দু’টি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে হারের পর অবশেষে কোনও মতে জয় পেল বার্সেলোনা। বুধবার তারা ডায়নামো কিয়েভকে হারায় ১-০ ব্যবধানে। একমাত্র গোল জেরার্ড পিকের। দল জঘন্য খেলায় এই ম্যাচ দেখতে হাজির হননি অধিকাংশ সমর্থকই। কার্যত ফাঁকা মাঠে বার্সেলোনাকে খেলতে হয়েছে।

অন্যান্য ম্যাচে গত বারের চ্যাম্পিয়ন চেলসি ৪-০ ব্যবধানে উড়িয়েছে মালমোকে। জোড়া গোল জর্জিনহোর। একটি করে গোল আন্দ্রেয়াস ক্রিশ্চেনসেন এবং কাই হাভার্ৎজের। বায়ার্ন মিউনিখ একই ব্যবধানে জয় পেয়েছে বেনফিকার বিরুদ্ধে। জোড়া গোল করেন লেরয় সানে। জেনিতকে ১-০ হারিয়েছে জুভেন্টাস।

আরও পড়ুন

Advertisement