Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Euro Cup 2020

Euro 2020: ঠান্ডা পানীয় হঠাৎ গরম, বোতল সরানোর জন্য এবার সমালোচনার মুখে রোনাল্ডো, ভণ্ড বলা হচ্ছে নেটমাধ্যমে

রোনাল্ডোর দ্বিচারিতা নিয়েই অনেকে প্রশ্ন তুলেছেন।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০২১ ১৭:১২
Share: Save:

সাংবাদিক বৈঠকে এক বিখ্যাত সংস্থার ঠান্ডা পানীয়ের বোতল সরিয়ে রেখেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ঠান্ডা পানীয়ের বিজ্ঞাপন প্রচার করবেন না বলেই এই কাজ করেন পর্তুগিজ অধিনায়ক। প্রথমে তাঁর আচরণ সমর্থন করা হলেও, হঠাৎ তীব্র সমালোচনা শুরু হয়েছে নেটমাধ্যম জুড়ে। রোনাল্ডোকে ‘ভণ্ড’ নামেও অভিহিত করা হচ্ছে।

আচমকাই নেটমাধ্যম ছড়িয়ে পড়েছে রোনাল্ডোর ১৫ বছরের পুরনো একটি বিজ্ঞাপন, যেখানে ওই একই সংস্থার ঠান্ডা পানীয়ের বিজ্ঞাপন করতে দেখা গিয়েছে রোনাল্ডোকে। তখন রোনাল্ডোর বয়স ছিল অনেক কম। ফুটবলজীবনের শুরুর দিক। অনেকেই সেটা নিয়ে কটাক্ষ করেছেন।

রোনাল্ডোর এই দ্বিচারিতা নিয়েই অনেকে প্রশ্ন তুলেছেন। এক নেটাগরিক লিখেছেন, ‘তখন তোমার ডলারের প্রয়োজন ছিল বলে এই বিজ্ঞাপন করেছ’। আর একজন পুরনো ভিডিয়ো পোস্ট করে লিখেছেন, ‘এই বিজ্ঞাপন কি শুধুই অর্থের লালসার জন্য’? এক নেটাগরিক লিখেছেন, ‘তখন কি তাহলে স্বাস্থ্যের প্রতি তুমি নজর দিতে না ক্রিশ্চিয়ানো’?

এদিকে, রোনাল্ডোর মতোই কাজ করে আলোচনার কেন্দ্রে চলে এসেছেন স্কটল্যান্ডের জন ম্যাকগিন। তিনিও ওই সংস্থার ঠান্ডা পানীয়ের বোতল দূরে সরিয়ে রাখেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Portugal Euro Cup 2020
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE