Advertisement
৩০ সেপ্টেম্বর ২০২২
Euro Cup 2020

Euro 2020: হেরে তাণ্ডব ইংরেজদের, স্টেডিয়ামেই ইটালি সমর্থকদের বেধড়ক মার, দেখুন ভিডিয়ো

ইংল্যান্ড সমর্থকদের কুখ্যাত রূপ আরও এক বার দেখা গেল ইউরো কাপে। রবিবার ইউরো কাপের ফাইনালে হেরে যাওয়ার পর ইটালির সমর্থকদের নির্বিচারে মারধোর করল তারা।

স্টেডিয়ামের বাইরে তাণ্ডব ইংরেজ সমর্থকদের।

স্টেডিয়ামের বাইরে তাণ্ডব ইংরেজ সমর্থকদের। ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২১ ১৩:২৭
Share: Save:

ইংল্যান্ড সমর্থকদের কুখ্যাত রূপ আরও এক বার দেখা গেল ইউরো কাপে। রবিবার ইউরো কাপের ফাইনালে হেরে যাওয়ার পর ইটালির সমর্থকদের নির্বিচারে মারধোর করল তারা।

ম্যাচের পর ওয়েম্বলির বাইরে কার্যত রণক্ষেত্র তৈরি হয়। স্টেডিয়ামের যে গেট দিয়ে ইটালীয়রা বেরোচ্ছিলেন, তার পাশেই জড়ো হয়েছিলেন প্রচুর ইংরেজ সমর্থক। এক একজন করে সমর্থক বেরোচ্ছিলেন আর তাঁদের মাটিতে ফেলে পেটানো হচ্ছিল। ইটালির পতাকার উপরে থুতু ছেটানো হয়। সঙ্গে ছিল অকথ্য গালিগালাজ।

কিছুক্ষণ পরে পুলিশ এসে সামাল দেয়। কিন্তু ততক্ষণে ইংরেজ সমর্থকদের ‘ভালবাসা’য় গুরুতর আহত হয়ে পড়েছেন প্রচুর সমর্থক। তাঁদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে পুলিশ। কিছু ইংরেজ সমর্থককেও ধরে নিয়ে যাওয়া হয়।

মাঠের বাইরে আরও তাণ্ডব অপেক্ষা করছিল। হারের হতাশায় এবং আক্রোশে সরকারি সম্পত্তি নষ্ট করা শুরু করেন কিছু ইংরেজ সমর্থক। রাস্তার ধারে দোকানপাট, গাড়ি ভাঙচুর করা হয়। বিয়ার এবং মদের বোতল আছাড় মেরে ভাঙা হয় রাস্তার। তার মধ্যে পৈশাচিক উল্লাস করতে থাকেন কিছু ইংরেজ সমর্থক।

রাস্তায় ছড়িয়ে বিয়ারের বোতল

রাস্তায় ছড়িয়ে বিয়ারের বোতল ছবি রয়টার্স

ম্যাচের আগেও গোলমাল হয়েছে। হঠাৎই পুলিশকে ঠেলে সরিয়ে স্টেডিয়ামে ঢুকে পড়তে শুরু করেন অজস্র টিকিটহীন সমর্থক। বিরাট পুলিশ বাহিনী এসে তাঁদের নিয়ন্ত্রণ করার আগেই অনেকে ভেতরে ঢুকে যান। প্রত্যেককে চিহ্নিত করে বের করা সম্ভব ছিল না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.