Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ অক্টোবর ২০২১ ই-পেপার

Euro 2020: প্রশ্ন পছন্দ হয়নি, সাংবাদিক বৈঠকের মাঝেই উঠে গেলেন বেল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৭ জুন ২০২১ ১১:৩২
দল হেরেছে, নিজেও ভাল খেলতে পারেননি বেল।

দল হেরেছে, নিজেও ভাল খেলতে পারেননি বেল।
ছবি: রয়টার্স

ডেনমার্কের বিরুদ্ধে ০-৪ গোলে হারতে হয়েছে গ্যারেথ বেলের ওয়েলসকে। ইউরো কাপের প্রি কোয়ার্টার ফাইনালে এই হারের ধাক্কা সামলানোর মাঝেই সাংবাদিক বৈঠকে রেগে গেলেন বেল। দেশের হয়ে তিনি আর খেলবেন কি না সেই ব্যাপারে জানতে চাওয়া হলে মাঝ পথেই উঠে চলে যান টটেনহ্যামের এই তারকা ফুটবলার।

এক সাংবাদিক বেলকে প্রশ্ন করছিলেন। তবে সেই প্রশ্ন শেষ হওয়ার আগেই সাংবাদিক বৈঠক থেকে উঠে যান তিনি। সেই সাংবাদিক বলেন, “আমি জানি গতকাল আপনাকে জিজ্ঞেস করা হয়েছিল দেশের জার্সিতে এটাই আপনার শেষ ম্যাচ কি না। আপনি বলেছিলেন অন্তত আরও একটা ম্যাচ খেলতে চান, তবে ...” এই প্রশ্ন আর শেষ করা হয়নি। তার আগেই উঠে যান বেল।

দল হেরেছে, নিজেও ভাল খেলতে পারেননি বেল। গোল করার সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি তিনি। রিয়াল মাদ্রিদে খেলার সময় তাঁকে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে তুলনা করা হত। কিন্তু যে আশার আলো তিনি দেখিয়েছিলেন, খুব বেশি দিন তা ধরে রাখতে পারেননি। জিনেদিন জিদানের প্রশিক্ষণে খুব বেশি সুযোগও পেতেন না রিয়াল মাদ্রিদে। পুরনো দল টটেনহ্যামেই ফিরে আসেন তিনি। এই মরসুমে ইংলিশ প্রিমিয়ার লিগে ২০টি ম্যাচে ১১টি গোল করে নিজেকে ফের মেলে ধরেন বেল। তবে দেশের জার্সিতে ইউরো কাপে ব্যর্থ তিনি। কোনও গোল করতে পারেননি। তুরস্কের বিরুদ্ধে পেনাল্টি পেলেও তা কাজে লাগাতে পারেননি বেল।

Advertisement

আরও পড়ুন

Advertisement