Advertisement
২৫ জুন ২০২৪
Euro Cup 2020

Euro 2020: সন্তানদের মৃত্যু কামনা করলেন সমর্থকরা, পেনাল্টি ফসকে আতঙ্কে মোরাতা

পরের ম্যাচে পেনাল্টি মারার সুযোগ পেলে ফের এগিয়ে যাবেন মোরাতা।

আলভারো মোরাতা।

আলভারো মোরাতা। ছবি: রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২১ ০৯:৪৯
Share: Save:

স্লোভাকিয়ার বিরুদ্ধে দল জিতলেও পেনাল্টি ফসকেছিলেন স্পেনের আলভারো মোরাতা। ১১ মিনিটের মাথায় দলকে এগিয়ে দিতে না পারায় নেটমাধ্যমে আক্রমণের মুখে তিনি। মাঠ থেকে বেরোনোর সময় অপমান করা হল তাঁর স্ত্রী এবং সন্তানদেরও। এমনই অভিযোগ করলেন স্পেনের স্ট্রাইকার।

মোরাতা বলেন, “মানুষ বলছে, ‘তোমার সন্তানদের মৃত্যু কামনা করি।’ আমি চাইব মানুষ আমার জায়গায় দাঁড়িয়ে ভাবুক পরিবারকে এই ভাবে আক্রমণ করলে আমার কেমন অবস্থা হয়।” খেলা দেখতে এসেছিলেন মোরাতার স্ত্রী এবং সন্তানরা। তাঁদের জামায় লেখা ছিল মোরাতা। সেভিয়ার স্টেডিয়াম থেকে বেরোনোর সময় স্পেনের সমর্থকরা তাঁদের উদ্দেশে চিৎকার করতে থাকেন।

জুভেন্তাসের হয়ে খেলেন মোরাতা। এ বারের প্রতিযোগিতায় অনেকগুলো সুযোগ নষ্ট করেছেন তিনি। গ্রুপ পর্ব থেকে দ্বিতীয় দল হিসেবে প্রি কোয়ার্টার ফাইনালে উঠেছে স্পেন। ক্রোয়েশিয়ার বিরুদ্ধে সোমবার খেলতে নামবে তারা। মোরাতা জানিয়েছেন পেনাল্টি ফসকানোর পর রাতে ঘুম আসেনি তাঁর। যদিও পরের ম্যাচে পেনাল্টি মারার সুযোগ পেলে ফের এগিয়ে যাবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Spain Alvaro Morata Euro Cup 2020
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE