Advertisement
১৯ জুন ২০২৪
Euro Cup 2020

Euro 2020: ইউরোর আদলে সাজানো বিশেষ তাঁবুতে বসে ইউক্রেন ম্যাচ দেখলেন হ্যারি কেনের স্ত্রী

চলতি প্রতিযোগিতায় প্রথম চারটি ম্যাচ ঘরের মাঠ ওয়েম্বলিতেই খেলেছে ইংল্যান্ড। কিন্তু সেমিফাইনাল খেলতে যেতে হয়েছিল ইটালির রোমে। কোভিড-বিধির কারণে সেখানে যাননি ফুটবলারদের স্ত্রী এবং বান্ধবীরা।

হ্যারি কেন।

হ্যারি কেন। ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২১ ০৯:৫৪
Share: Save:

ইউক্রেনকে উড়িয়ে দিয়ে ইউরো কাপের সেমিফাইনালে পৌঁছে গিয়েছে ইংল্যান্ড। ইংরেজদের এই জয় কিছুটা অন্য ভাবে উপভোগ করলেন হ্যারি কেন-সহ বাকি ফুটবলারদের স্ত্রী এবং বান্ধবীরা।

চলতি প্রতিযোগিতায় প্রথম চারটি ম্যাচ ঘরের মাঠ ওয়েম্বলিতেই খেলেছে ইংল্যান্ড। কিন্তু সেমিফাইনাল খেলতে যেতে হয়েছিল ইটালির রোমে। কোভিড-বিধির কারণে সেখানে যাননি ফুটবলারদের স্ত্রী এবং বান্ধবীরা। দেশে বসেই অন্য ভাবে ম্যাচ উপভোগ করলেন তাঁরা।

বেশিরভাগ ফুটবলারের স্ত্রী খেলা দেখেছেন এক ধরনের তাঁবুতে, যাকে ইংরেজিতে ‘টেপি’ বলা হয়। সাধারণত উত্তর আমেরিকার মানুষদের ছুটি কাটাতে দেখা যায় এ ধরনের তাঁবুতে।

এই সেই বিশেষ তাঁবু।

এই সেই বিশেষ তাঁবু।

টিভিতে বাবা, খেলা দেখছে কেনের দুই সন্তান।

টিভিতে বাবা, খেলা দেখছে কেনের দুই সন্তান।

তবে কেনের স্ত্রী এবং বাকিদের তাঁবু ছিল অনেকটাই আলাদা। নিজের প্রিয়জনদের নিয়ে বিরাট একটি টেপিতে খেলা দেখতে দেখতে পার্টি করেন কেনের স্ত্রী কেট। শোনা গিয়েছে, লন্ডনে তাঁদের বিরাট ম্যানসনের কাছেই রয়েছে ওই তাঁবু।

সেই তাঁবু সাজিয়ে তোলা হয়েছে ইউরোর থিমে। বিরাট টিভির সঙ্গে রয়েছে দুটি স্পিকার। উপরের দিকে টাঙানো ইংল্যান্ডের পতাকা। ঘরের আসবাব থেকে বিছানা সাজানো হয়েছে ইউরোর মাঠের মতো করে। এক কোণে রয়েছে একটি বারও। কেনের স্ত্রীকে দেখা গিয়েছে পিৎজা খেতে খেতে ম্যাচ উপভোগ করতে।

হ্যারি ম্যাগুয়েরের স্ত্রী ছিলেন এই তাঁবুতে।

হ্যারি ম্যাগুয়েরের স্ত্রী ছিলেন এই তাঁবুতে।

হ্যারি ম্যাগুয়েরের বান্ধবী ফার্ন হকিন্সও এরকমই একটি তাঁবুতে বসে খেলা দেখেছেন। সঙ্গে ছিলেন ম্যাগুয়েরের বোন ডেইজিও। ইংল্যান্ডের পতাকা, বেলুন দিয়ে সাজানো অস্থায়ী সেই তাঁবু। স্বামীর নাম লেখা জার্সি পরা ছবি ইনস্টাগ্রামে দিয়েছেন গোলকিপার জর্ডান পিকফোর্ডের স্ত্রী মেগানও।

ইউক্রেনকে হারানোর পর ডেনমার্কের বিরুদ্ধে সেমিফাইনাল খেলতে ফের ওয়েম্বলিতে ফিরছে ইংল্যান্ড। ফাইনালও হবে সেখানেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Harry Kane Euro Cup 2020 Harry Maguire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE