Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Euro Cup 2020

Euro 2020: গোল করার পর রোনাল্ডোর উৎসবের ভঙ্গি নিয়ে আপত্তি উঠল

বেলজিয়ামের বিরুদ্ধে গোল করলেই রোনাল্ডো পিছনে ফেলে দেবেন ইরানের প্রাক্তন ফুটবলারকে।

ইউরো কাপে সব থেকে বেশি গোলের মালিক রোনাল্ডো।

ইউরো কাপে সব থেকে বেশি গোলের মালিক রোনাল্ডো। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২১ ০৯:৫৮
Share: Save:

গোলের পর ক্রিশ্চিয়ানো রোনাল্ডো যে ভাবে উৎসব করেন, সেটা ভাল চোখে দেখছেন না হাঙ্গেরির প্রশিক্ষক মার্কো রোসি। এ বারের ইউরো কাপে পর্তুগালের প্রথম ম্যাচ ছিল হাঙ্গেরির বিরুদ্ধে। সেই ম্যাচে দুটো গোল করেন পর্তুগীজ তারকা। গোলের পর লাফিয়ে উঠে দু’পাশে দু’হাত ছড়িয়ে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে উৎসব পালন করেন তিনি। সেটাতেই আপত্তি রোসির।

গ্রুপ এফ থেকে বিদায় নিতে হয়েছে হাঙ্গেরিকে। রোসি বলেন, “রোনাল্ডো একজন চ্যাম্পিয়ন। কিন্তু কোনও কোনও সময় ও অসহ্য হয়ে ওঠে। আমাদের বিরুদ্ধে পেনাল্টিতে গোল করার পর এমন ভাবে উৎসব করল যেন ফাইনালে গোল করেছে। মানুষ এগুলো লক্ষ্য করে।’

ফ্রান্সের বিরুদ্ধে গোল করে দলকে প্রি কোয়ার্টার ফাইনালে তুলেছেন তিনি। গত বারের ইউরো চ্যাম্পিয়নরা এ বার মুখোমুখি হবে বেলজিয়ামের। ইউরো কাপে সব থেকে বেশি গোলের মালিক রোনাল্ডো। ফ্রান্সের বিরুদ্ধে জোড়া গোল করে আন্তর্জাতিক মঞ্চে তাঁর গোল সংখ্যা ১০৯। আলি দায়িরের সঙ্গে যুগ্ম ভাবে শীর্ষে। বেলজিয়ামের বিরুদ্ধে গোল করলেই পিছনে ফেলে দেবেন ইরানের প্রাক্তন ফুটবলারকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Portugal Hungary Euro Cup 2020
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE