Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Tennis

Ashleigh Barty: এক নম্বর তারকার তৃতীয় রাউন্ডে বিদায়, ইউএস ওপেন টেনিসে বড় অঘটন

পরের রাউন্ডে রজার্স মুখোমুখি হবেন ব্রিটেনের টেনিস তারকা এমা রাদুকানুর।

 ছিটকে গেলেন অ্যাশলে বার্টি।

ছিটকে গেলেন অ্যাশলে বার্টি। ছবি: রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২১ ০৮:৫৫
Share: Save:

তারকা হারাচ্ছে ইউএস ওপেন। শনিবার বিদায় নিয়েছিলেন স্টেফানোস চিচিপাস এবং নেয়োমি ওসাকা। রবিবার ছিটকে গেলেন অ্যাশলে বার্টি। তৃতীয় রাউন্ড থেকেই বিদায় নিলেন টেনিসের এক নম্বর তারকা।

ফ্ল্যাশিং মেডোয়ে অস্ট্রেলিয়ার টেনিস তারকা হেরে গেলেন আমেরিকার শেলবি রজার্সের কাছে। খেলার ফল ৬-২, ১-৬, ৭-৬। শেষ সেটে টাইব্রেকারে খেলা গড়ালেও জিততে পারেননি বার্টি। উইম্বলডনজয়ী টেনিস তারকা শেষ সেটে ৫-২ ফলে এগিয়ে ছিলেন। সেখান থেকে তাঁকে হারতে হয় বিশ্বের ৪৩ নম্বর রজার্সের কাছে। টাইব্রেকারের ফল রজার্সের পক্ষে ৭-৫।

পরের রাউন্ডে রজার্স মুখোমুখি হবেন ব্রিটেনের টেনিস তারকা এমা রাদুকানুর। বার্টিকে হারিয়ে রজার্স স্টেডিয়ামের দর্শকদের উদ্দেশে বলেন, “তোমরাই এই প্রতিযোগিতার নিয়ন্ত্রক। তোমাদের উৎসাহ আমাকে ম্যাচে ফিরিয়ে এনেছে। আমি কিছুতেই এই ম্যাচ ছেড়ে যেতে পারছিলাম না। জিততে চাইছিলাম এই ম্যাচ।”

শুরুটা ভাল হয়নি বার্টির। কিন্তু ম্যাচে ফিরে এসেছিলেন তিনি। দ্বিতীয় সেটে প্রায় উড়িয়ে দিয়েছিলেন রজার্সকে। কিন্তু শেষ অবধি সেই দাপট রাখতে পারেননি বার্টি। প্রি কোয়ার্টার ফাইনালে উঠতে পারলেন না তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tennis US open Ashleigh Barty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE