×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৯ জুলাই ২০২১ ই-পেপার

বান্ধবীকে দেওয়া রোনাল্ডোর এনগেজমেন্ট রিংয়ের দাম কত জানেন?

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ১৩ সেপ্টেম্বর ২০২০ ২১:৪৬
বান্ধবী জর্জিয়ান রড্রিগেজের সঙ্গে রোনাল্ডো।

বান্ধবী জর্জিয়ান রড্রিগেজের সঙ্গে রোনাল্ডো।

মেসি না রোনাল্ডো, কে বেশি জনপ্রিয়? দুই সুপারস্টারের ফ্যানদের মধ্যে এ নিয়ে দড়ি টানাটানি চলতেই পারে, তবে সোশ্যাল মিডিয়ায় বলছে ‘এলএম ১০’-এর থেকে ‘সিআর ৭’ অনেক এগিয়ে। তবে এ বার খেলার জন্য নয়, বান্ধবীকে দেওয়া এনগেজমেন্ট রিংয়ের দামের সূত্রে খবরের শিরোনামে উঠে এলেন রোনাল্ডো!

বান্ধবী জর্জিয়ান রড্রিগেজের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক রোনাল্ডোর। তাঁদের চার সন্তানও রয়েছে। রোনাল্ডোর ঘনিষ্ঠমহল সূত্রের খবর, এ বার সম্পর্কটাকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার কথা ভাবছেন সিআর ৭ ও তাঁর বান্ধবী। একটি সংবাদমাধ্যমে প্রকাশিত হয়, সম্প্রতি বান্ধবী জর্জিয়ানকে এনগেজমেন্ট রিং দিয়েছেন রোনাল্ডো। সেই এনগেজমেন্ট রিংয়ের দাম কত জানেন?

এক ব্রিটিশ সংবাদপত্রে দাবি, এনগেজমেন্ট রিংটির দাম প্রায় ৬ লক্ষ পাউন্ড, অর্থাত্ ভারতীয় মুদ্রায় যার দাম প্রায় ৬ কোটি টাকা। ওই সংবাদপত্রে আরও দাবি করা হয়েছে, গত মাসে ফ্রান্সের এক সৈকত এলাকায় ছুটি কাটাতে গিয়েছিলেন রোনাল্ডো। সেখানেই বান্ধবীকে এই রিংটি দেন তিনি। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেই ছবি এবং ভিডিয়োও পোস্ট করেছেন জর্জিয়ান। সেখানে তাঁর হাতে রিংটি দেখা যাচ্ছে। সঙ্গে তঁর হাতে ধরা আছে একটি গোলাপও।

Advertisement
Advertisement