• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মজার মুডে থাকা এই সুপারস্টারদের দেখুন তো চিনতে পারেন কি না!

Laxman
লক্ষ্মণের ফেসবুক পেজ থেকে নেওয়া ছবি।

ছোটবেলায় আপনার প্রিয় খেলা কী ছিল, ফুটবল, ক্রিকেট না অন্য কিছু? কার মতো হওয়ার স্বপ্ন দেখতেন, পেলে, মারাদোনা না সচিন, সৌরভ? ছোটবেলায় অনেকেই প্রিয় খেলোয়াড়দের ছবি বাড়ির দেওয়ালে টাঙিয়ে রাখতেন। যদি সত্যিই এমন কাণ্ড করে থাকেন তবে এই প্লেয়ারদের আপনার চেনা উচিত। দেখুন তো চিনতে পারছেন কি না এঁদের।

ছবিটি এক ক্রিকেটার তাঁর ভেরিফায়েড ফেসবুক পেজে শেয়ার করেছেন। সঙ্গে আরও কয়েক জন সতীর্থ রয়েছেন। রবিবারের মজা সবার সঙ্গে ভাগ করে নিতেই তিনি এই পুরনো ছবিটি পোস্ট করেছেন। আর বিশেষ কিছুই লেখেননি। আসলে ক্রিকেট ফ্যানদের কাছে যেন কুইজের প্রশ্নের মতো করে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছে, যেন চাইছেন তাঁরাই উত্তর দিন কারা এঁরা।

এখনও বুঝতে পারছেন না? ইনি হলেন ভেরি ভেরি স্পেশাল লক্ষ্মণ। ভেঙ্গিপুরাপু ভেঙ্কাতা সাই লক্ষ্মণ ওরফে ভিভিএস লক্ষ্মণ তাঁর ফেসবুকে ছবিটি পোস্ট করেছেন। এটি ২০০২ সালের নিউজিল্যান্ড টুরের ছবি। সাউথ আইল্যান্ডের কুইন্সটাউনে ছবিটি তোলা। যদিও সেটুকু তথ্যও পোস্টে উল্লেখ করেননি লক্ষ্মণ।

আরও পড়ুন: মেক্সিকোয় এয়ারপোর্ট নির্মাণ করতে গিয়ে বেরিয়ে এল দৈত্যাকার প্রাণীদের কঙ্কাল

আরও পড়ুন: বুর্জ খালিফার গায়ে ফুটে উঠল গর্ভের সন্তান ছেলে না মেয়ে, ভাইরাল চোখ ধাঁধানো ভিডিয়ো​

ছবিতে ভারতীয় ক্রিকেটের এক সময়ের তিন স্তম্ভ লক্ষ্মণ, সহবাগ, যুবরাজকে পরিষ্কার চেনা যাচ্ছে। তবে বাকি তিন জনকে অনেকেই চিনতে পাছেন না। লক্ষ্মণও কোনও ক্লু দেননি বাকিদের সম্পর্কে। আসলে এঁরা বাম দিক থেকে দীনেশ মোঙ্গিয়া, রাকেশ পটেল, ভিভিএস লক্ষ্মণ, বীরেন্দ্র সহবাগ, পার্থিব পটেল ও যুবরাজ সিংহ রয়েছেন ছবিতে।দেখুন তো আপনার কী মনে হচ্ছে ছবিটি দেখে?

দেখুন লক্ষ্মণের সেই পোস্ট:

Fun Times snd a great bond. #SundayFunday

Posted by VVS Laxman on  Saturday, 12 September 2020

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন