Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ অক্টোবর ২০২১ ই-পেপার

বোলারের দিকে পিছন ফিরে অদ্ভুত স্টান্স, চমকে দিলেন অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক

সংবাদ সংস্থা
মেলবোর্ন ০৪ নভেম্বর ২০১৯ ১০:৩৬
বোলারের দিকে পিছন ফিরে ব্যাটিং স্টান্স। ছবি টুইটার থেকে সংগৃহীত।

বোলারের দিকে পিছন ফিরে ব্যাটিং স্টান্স। ছবি টুইটার থেকে সংগৃহীত।

জর্জ বেইলি। অস্ট্রেলিয়ান প্রাক্তন অধিনায়ক। ২০১৬-র ডিসেম্বর থেকে তিনি জাতীয় দলের বাইরে। আন্তর্জাতিক ক্রিকেট থেকে বাইরে থাকলেও ঘরোয়া ক্রিকেটে দাপটের সঙ্গেই খেলে চলেছেন তিনি। তবে ব্যাটে রানের থেকেও তিনি বেশি খবরে থাকেন তাঁর অদ্ভুত স্টান্সের জন্য। স্টান্স নিয়ে বরাবরই পরীক্ষা করতে ভালবাসেন প্রাক্তন অজি অধিনায়ক। কিন্তু সম্প্রতি শেফিল্ড শিল্ডের ম্যাচে যে স্টান্সে তিনি ব্যাট করেছেন, তা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। তার পরই বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়েছে।

বিচিত্র ব্যাটিং স্টান্সের জন্য বিশ্ব ক্রিকেটে পরিচিত বেইলি। আন্তর্জাতিক ক্রিকেটেও বিভিন্ন ম্যাচে নানা রকমের স্টান্সে ব্যাট করেছেন তিনি। সম্প্রতি শেফিল্ড শিল্ডের ম্যাচে মুখোমুখি হয়েছিল তাসমানিয়া ও ভিক্টোরিয়া। সেই ম্যাচেই তাসমানিয়ার হয়ে ব্যাট করতে নেমে বেইলি ব্যাট করছিলেন উইকেটকিপারের দিকে ঘুরে। তবে মুখ ছিল বোলারের দিকে। সেই ম্যাচের ভিডিয়োতে দেখা যাচ্ছে, ওই ভাবে ব্যাটিং করে চার মারলেন বেইলি।

বেইলির এই ব্যাটিং স্টান্সকে নেটিজেনরা ওয়েস্ট ইন্ডিজের তারকা ব্যাটসম্যান শিবনারায়ন চন্দ্রপালের আপডেটের ভার্সন বলেও তুলনা করছেন। দেখুন সেই ভিডিয়ো-

Advertisement

আরও পড়ুন

Advertisement