Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Jasprit Bumrah

বুমরা-সঞ্জনাকে শুভেচ্ছা জানালেন বিরাট কোহলী, চেতেশ্বর পূজারা, ঋদ্ধিমান সাহারা

যশপ্রীত বুমরা এবং স়ঞ্জনা গণেশন টুইটারে ছবি পোস্ট করে বিয়ের খবর জানানোর সঙ্গে সঙ্গেই গোটা বিশ্ব থেকে নবদম্পতির জন্য শুভেচ্ছাবার্তা ভেসে আসছে।

বুমরাকে নতুন ইনিংসের শুভেচ্ছা জানালেন বিরাট।

বুমরাকে নতুন ইনিংসের শুভেচ্ছা জানালেন বিরাট।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২১ ১৭:৫৯
Share: Save:

যশপ্রীত বুমরা এবং স়ঞ্জনা গণেশন টুইটারে ছবি পোস্ট করে বিয়ের খবর জানানোর সঙ্গে সঙ্গেই গোটা বিশ্ব থেকে নবদম্পতির জন্য শুভেচ্ছাবার্তা ভেসে আসছে। বিরাট কোহলী থেকে ঋদ্ধিমান সাহা, চেতেশ্বর পূজারা থেকে ময়াঙ্ক আগরওয়াল, প্রত্যেকেই দু’জনকে শুভেচ্ছা জানিয়েছেন।

কোহলী লিখেছেন, “অনেক শুভেচ্ছা। তোমাদের দু’জনকেই ঈশ্বর আশীর্বাদ করুক। ভালবাসা রইল।” পূজারার টুইট, “শুভেচ্ছা রইল যশপ্রীত এবং সঞ্জনা। একসঙ্গে এই বিশেষ যাত্রা শুরু করার জন্য তোমাদের প্রতি অনেক শুভেচ্ছা থাকল।” ঋদ্ধিমান লিখেছেন, “অনেক শুভেচ্ছা যশপ্রীত এবং সঞ্জনা।” প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিংহ লিখেছেন, “অনেক শুভেচ্ছা যশপ্রীত এবং সঞ্জনা। সারা জীবন তোমরা সুখে থাকো, এই প্রার্থনা করি।”

বেশ কয়েক বছর আগে প্রাক্তন মিস-ইন্ডিয়া ফাইনালিস্ট সঞ্জনার সঙ্গে বুমরার আলাপ হয়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ডের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে। তখনই প্রেমের শুরু, যা পরিণতি পেল সোমবার। সাতপাকে বাঁধা পড়লেন দু’জনে। গোয়ায় একটি ব্যক্তিগত অনুষ্ঠানে ক্রীড়া সঞ্চালিকা সঞ্জনা গণেশনকে বিয়ে করলেন তিনি।

ছবি ইন্সটাগ্রাম

ছবি ইন্সটাগ্রাম

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE