Advertisement
২০ এপ্রিল ২০২৪
Rahul Dravid

Virat Kohli: ভারতীয় দলের কোচ হতে পারেন দ্রাবিড়, এখনও অন্ধকারেই অধিনায়ক কোহলী

টি২০ বিশ্বকাপের পর মেয়াদ শেষ শাস্ত্রীর। সেই সঙ্গে সরে যেতে পারেন ভরত অরুণও। পরবর্তী কোচ কে হবেন, সে নিয়ে আলোচনা চলছিল বেশ কিছু দিন ধরেই।

কোচ দ্রাবিড়ের বিষয় জানেন না কোহলী।

কোচ দ্রাবিড়ের বিষয় জানেন না কোহলী।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২১ ০৯:১৩
Share: Save:

রাহুল দ্রাবিড় যে কোচ হিসেবে ভারতীয় দলের দায়িত্ব নিতে পারেন, সেই বিষয়ে এখনও কিছুই জানেন না বিরাট কোহলী। ভারত অধিনায়ক জানিয়েছেন, তাঁর সঙ্গে এই বিষয় এখনও বোর্ডের কারও কোনও কথা হয়নি।

টি২০ বিশ্বকাপের পরেই কোচ রবি শাস্ত্রীর মেয়াদ শেষ। শনিবার এক সর্বভারতীয় সংবাদ মাধ্যম জানায়, পরবর্তী কোচ রাহুল দ্রাবিড়। ‘দ্য ওয়াল’এর সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায় এবং জয় শাহ কথা বলেছেন বলেও জানায় তারা। টি২০ বিশ্বকাপের আগে সাংবাদিক বৈঠকে কোচ দ্রাবিড়কে নিয়ে প্রশ্ন করা হলে কোহলী বলেন, “কী হচ্ছে কিছুই জানি না। এই বিষয় এখনও কারও সঙ্গে আমার কথা হয়নি।”

সূত্রের খবর, ২০২৩ সাল পর্যন্ত ভারতীয় দলের কোচের দায়িত্ব দেওয়া হতে পারে দ্রাবিড়কে। বছরে ১০ কোটি টাকার চুক্তি হতে পারে তাঁর সঙ্গে। বোলিং কোচের দায়িত্ব পেতে পারেন পরেশ মামব্রে।

টি২০ বিশ্বকাপের পর মেয়াদ শেষ শাস্ত্রীর। সেই সঙ্গে সরে যেতে পারেন ভরত অরুণও। পরবর্তী কোচ কে হবেন, সে নিয়ে আলোচনা চলছিল বেশ কিছু দিন ধরে। বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির প্রধানের দায়িত্বে রয়েছেন দ্রাবিড়। ভারতীয় দলের কোচ হলে সেই দায়িত্ব ছাড়তে হবে তাঁকে।

প্রসঙ্গত, ভারতীয় ‘এ’ এবং অনূর্ধ্ব-১৯ দলের কোচের দায়িত্ব সামলেছেন দ্রাবিড়। আন্তর্জাতিক ক্রিকেটে বিপুল অভিজ্ঞতা থাকা কাউকেই কোচ করতে চাইছিল ভারতীয় বোর্ড। দ্রাবিড় দায়িত্ব নিলে সেই আশাও পূরণ হবে সৌরভদের। বোর্ডের তরফে এখনও পর্যন্ত দ্রাবিড়ের নাম ঘোষণা করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE