Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

সোশ্যাল মিডিয়া থেকে উধাও পোস্ট, অন্ধকারে ক্যাপ্টেনও, আরসিবিকে প্রশ্ন কোহালির

সংবাদ সংস্থা
হ্যামিল্টন ১৩ ফেব্রুয়ারি ২০২০ ১৪:১০
এই মরসুমে কোহালির হাত ধরে কি সাফল্য পাবে আরসিবি? —ফাইল চিত্র।

এই মরসুমে কোহালির হাত ধরে কি সাফল্য পাবে আরসিবি? —ফাইল চিত্র।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর হঠাৎ করেই সোশ্যাল প্ল্যাটফর্ম থেকে তাদের ক্রিকেটারদের প্রোফাইল ও সমস্ত পোস্ট সরিয়ে নিয়েছে। এই ঘটনায় রীতিমতো বিস্মিত ভারত অধিনায়ক বিরাট কোহালি।

নিউজিল্যান্ডে সিরিজ খেলতে ব্যস্ত কোহালি। তার মধ্যেই তিনি টুইট করেন, ‘সব পোস্ট উধাও! ক্যাপ্টেনকে পর্যন্ত জানানো হল না। যদি কোনও সাহায্যের দরকার হয় তাহলে আরসিবি টুইট করে জানাও।’

মঙ্গলবার আরসিবি-র সঙ্গে তিন বছরের জন্য পার্টনারশিপ করেছে মুথুট ফিনকর্প। তার পরের দিনই আরসিবি তাদের সব পোস্ট তুলে নিয়েছে সোশ্যাল মিডিয়া থেকে। টুইটার হ্যান্ডলের নামও বদলে ফেলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

Advertisement

আরও পড়ুন: ‘প্রত্যেক সিরিজে একা বুমরাই জেতাবে, এটা আশা করা যায় না’

অ্যাকাউন্টের কভার ফোটো, প্রোফাইল পিকচার সরিয়ে দেওয়া হয়। নাম বদলে করা হয় রয়্যাল চ্যালেঞ্জার্স। ইনস্টাগ্রাম ও ফেসবুকেও বদল করা হয় ফ্র্যাঞ্চাইজির নাম। যার বিন্দুবিসর্গ জানতেন না কোহালি-সহ অন্যান্য ক্রিকেটারা। ফ্র্যাঞ্চাইজির তরফ থেকে তাঁদের জানানোও হয়নি কিছু।


সোশ্যাল মিডিয়া থেকে পোস্ট উধাও হওয়ায় তাই অবাক ক্রিকেটাররা। শুধু বিরাট নন, যুজেবন্দ্র চহাল-সহ আরসিবি-র একাধিক ক্রিকেটার এই ঘটনায় অবাক। চহাল টুইট করেন, ‘আরে আরসিবি, এটা কেমন ধরনের গুগলি? প্রোফাইল পিকচার আর ইনস্টাগ্রাম পোস্ট গেল কোথায়?’


দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার এবি ডিভিলিয়ার্স টুইট করেন, ‘আমাদের সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টের কী হল?’ পোস্ট সরিয়ে দিয়ে আইপিএল শুরুর আগে রীতমতো আলোড়ন তৈরি করে দিল আরসিবি।

আরও পড়ুন:নিউজিল্যান্ডে কেন খেলানো হল না ঋষভ পন্থকে? প্রশ্ন তুললেন দিল্লি ক্যাপিটালসের মালিক


আরও পড়ুন

Advertisement