Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

৩০ নভেম্বর ২০২১ ই-পেপার

টেস্ট হেরে সাংবাদিকের প্রশ্নে মেজাজ হারালেন বিরাট

সংবাদ সংস্থা
ক্রাইস্টচার্চ ০২ মার্চ ২০২০ ১১:৪৪
প্রশ্নের মুখে ক্রাইস্টচার্চ টেস্টে বিরাটের অঙ্গভঙ্গি। ছবি: এএপি।

প্রশ্নের মুখে ক্রাইস্টচার্চ টেস্টে বিরাটের অঙ্গভঙ্গি। ছবি: এএপি।

নিউজিল্যান্ডের কাছে টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হওয়ার পর সাংবাদিক সম্মেলনে মেজাজ হারালেন ভারত অধিনায়ক বিরাট কোহালি

এক সাংবাদিক প্রশ্ন তুলেছিলেন মাঠে তাঁর আচার-আচরণ নিয়ে। রবিবার টেস্টের দ্বিতীয় দিন দর্শকদের উদ্দেশে তাঁর মুখের ভঙ্গি ধরা পড়েছে ক্যামেরায়। যাতে দেখা গিয়েছে ঠোঁটে আঙুল ঠেকিয়ে গ্যালারিকে চুপ করতে বলছেন তিনি। অন্য় ভঙ্গিও করেছেন। এই ভিডিয়ো ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। কিউয়ি অধিনায়ক কেন উইলিয়ামসনকে তাঁর দেওয়া সেন্ড-অফ নিয়েও চলছে চর্চা।

আরও পড়ুন: খারাপ ব্যাটিং না ভাগ্য বিপর্যয়, কোহালিদের হোয়াইটওয়াশের আসল কারণ কী

Advertisement

আরও পড়ুন: আড়াই দিনে লজ্জার হার, নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্টেও হোয়াইটওয়াশ বিরাটের ভারত​

সাংবাদিক সম্মেলনে এক সাংবাদিক প্রশ্ন করেন, “বিরাট, আউট হওয়ার পর কেন উইলিয়ামসনের প্রতি আচরণ নিয়ে কী বলবেন? ভারতের অধিনায়ক হিসেবে আপনার কি আরও ভাল উদাহরণ স্থাপন করা উচিত নয়?” জবাবে কোহালি পাল্টা প্রশ্ন করেন, “আপনার কী মনে হয়?” সেই সাংবাদিক বলে ওঠেন, “আমি তো আপনাকে প্রশ্ন করেছি।” বিরাট ফের বলেন, “আমি আপনাকে এর উত্তর দিতে বলছি।” সাংবাদিক তখন বলেন, “আরও ভাল উদাহরণ রাখা উচিত আপনার।” কোহালি তখন বলেন, “আপনাকে বের করতে হবে ঠিক কী ঘটেছিল। আরও ভাল প্রশ্ন নিয়ে আসা উচিত ছিল আপনার। আপনি যা ঘটেছিল তার অর্ধেক প্রশ্ন বা অর্ধেক খবর নিয়ে এখানে আসতে পারেন না। আর আপনি যদি বিতর্ক তৈরি করতে চান, তবে এটা তার উপযুক্ত জায়গা নয়। আমি এটা নিয়ে ম্যাচ রেফারির সঙ্গে কথা বলেছি। যা ঘটেছে, তা নিয়ে তার কোনও সমস্যা নেই। ধন্যবাদ।”

এর আগেও সংবাদিক সম্মেলনে কোহালি মেজাজ হারিয়েছেন। ২০১৮ সালের সেপ্টেম্বরে ইংল্যান্ডে টেস্ট সিরিজ হেরে যাওয়ার পরও এক সাংবাদিকের উদ্দেশে এমনই মন্তব্য করেছিলেন তিনি। ওয়েলিংটন টেস্টে পরাজয়ের পরও চারপাশের সমালোচনার মধ্যে অচঞ্চল থাকার কথা ঘোষণা করেছিলেন তিনি।


আরও পড়ুন

Advertisement