Advertisement
১৮ এপ্রিল ২০২৪
India vs England 2021

Virat Kohli: অধরা শতরানের জন্য কতটা উদগ্রীব কোহলী? বুঝতে টুইটারে দুই ছাত্রকে নিয়ে এলেন সহবাগ!

একটি শতরান করলেই রিকি পন্টিংকে টপকে যাবেন কোহলী। অধিনায়ক হিসেবে দু’জনেরই শতরানের সংখ্যা ৪১।

শতরান নেই বিরাট কোহলীর ব্যাটে।

শতরান নেই বিরাট কোহলীর ব্যাটে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২১ ১০:১৭
Share: Save:

বহু দিন শতরান নেই বিরাট কোহলীর ব্যাটে। ২০১৯ সালে বাংলাদেশের বিরুদ্ধে ইডেন গার্ডেন্সের পর আর শতরান আসেনি ভারত অধিনায়কের ব্যাটে। সমর্থকদের মতো তিনিও অপেক্ষায় শতরানের। তবে বীরেন্দ্র সহবাগের মতে কোহলী একশো করার জন্য যতটা উদগ্রীব, তার থেকে অনেক বেশি উদগ্রীব দুই ছাত্র।

শুক্রবার রাতে সহবাগের একটি টুইট এমনটাই বলছে। টুইটের ছবিতে দেখা যাচ্ছে দুই ছাত্র পরীক্ষায় ৯৯.৯৯ শতাংশ এবং ৯৯.৯৭ শতাংশ নম্বর পাওয়ার পরেও দ্বিতীয় বার পরীক্ষা দিতে চেয়েছে। একশো পাওয়ার জন্য তাঁদের এমন কাণ্ড দেখে সহবাগ লিখেছেন, ‘এমন ব্যাকুল ভাবে একশো তো কোহলীও চায়নি।’

একটি শতরান করলেই রিকি পন্টিংকে টপকে যাবেন কোহলী। অধিনায়ক হিসেবে দু’জনেরই শতরানের সংখ্যা ৪১। সেই তালিকায় একক ভাবে শীর্ষে উঠে আসার সুযোগ রয়েছে কোহলীর সামনে। কিন্তু বহু দিন ধরেই তা অধরা। অস্ট্রেলিয়ায় গোলাপি বলের টেস্টে রান আউট হয়ে শতরান হাত ছাড়া হয় কোহলীর। ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধেও শতরান আসেনি। এ বারের ইংল্যান্ড সফরে কি কোহলী পারবেন দীর্ঘ অপেক্ষা শেষ করতে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE