Advertisement
২৫ এপ্রিল ২০২৪
mamata banerjee

দর্শকদের জন্য খুলে গেল স্টেডিয়াম, উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

এবার দর্শকদের স্টেডিয়ামে ঢোকার অনুমতি দেওয়া হল।

এবার দর্শকদের উপস্থিতিতে শুরু হল ফুটবল। নিজস্ব চিত্র।

এবার দর্শকদের উপস্থিতিতে শুরু হল ফুটবল। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২১ ২৩:৫৮
Share: Save:

করোনা পরিস্থিতির মধ্যে দেশজুড়ে ফুটবল আগেই শুরু হয়ে গিয়েছিল। আর এবার দর্শকদের স্টেডিয়ামে ঢোকার অনুমতি দেওয়া হল। সোমবার আই লিগের গোকুলাম কেরল এফসি বনাম রিয়াল কাশ্মীর মাচ দিয়ে ইএম বাইপাসের ধারের কিশোর ভারতী স্টেডিয়ামের উদ্বোধন হয়ে গেল। নেতাজী ইনডোর স্টেডিয়াম থেকে এই আন্তর্জাতিক মানের স্টেডিয়ামের ভার্চুয়াল উদ্বোধন করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে স্টেডিয়ামে উপস্থিত ছিলেন ক্রীড়ামন্ত্রী অরুপ বিশ্বাস। খেলা শুরু হওয়ার আগে তিনি দুই দলের ফুটবলারদের সঙ্গে পরিচিত হওয়ার পর কিক অফ হয়।

কিশোর ভারতী স্টেডিয়ামের উদ্বোধন করে অরুপ বিশ্বাস বলেছেন, “বাংলা ও ভারতীয় ফুটবলের উন্নতির জন্য এই স্টেডিয়াম তৈরি করা হল। ফিফা থেকে শুরু করে এআইএফএফ ও আইএফএ পরিচালিত সব প্রতিযোগিতা এই স্টেডিয়ামে আয়োজিত হতে পারে।”

অনুষ্ঠানে সর্ব ভারতীয় ফুটবল সংস্থার সহ-সভাপতি সুব্রত দত্ত ছাড়াও একাধিক প্রাক্তন ফুটবলার হাজির ছিলেন। স্টেডিয়ামে ১৪১০০ আসন বরাদ্দ থাকলেও এদিন প্রায় ২৫০০ আমন্ত্রিত দর্শক গ্যালারি ভরান। সুব্রত দত্ত শেষে যোগ করেন, “শহরের বুকে আরও একটা মাঠ বাড়ার জন্য অন্য স্টেডিয়ামগুলোর চাপ কিছুটা হলেও কমবে। কয়েক বছর আগে কলকাতায় অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপ আয়োজিত হয়েছে। ভবিষ্যতে এমন কোনও প্রতিযোগিতা ফের আয়োজিত হলে কিশোর ভারতী স্টেডিয়াম একেবারে তৈরি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE