Advertisement
১১ মে ২০২৪
Cristiano Ronaldo

Cristiano Ronaldo: রোনাল্ডোকে সাত নম্বর জার্সি দিতে শেষ চেষ্টা ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের

রোনাল্ডোর জন্য নিয়মে কোনও বদল আনবে ইপিএল? ব্যতিক্রম কি ঘটতে পারে পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ীর ক্ষেত্রে?

সাত নম্বরই পরবেন রোনাল্ডো?

সাত নম্বরই পরবেন রোনাল্ডো? —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২১ ১৯:২৪
Share: Save:

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে সই করানোর আগেই এডিনসন কাভানিকে সাত নম্বর জার্সি দিয়ে দিয়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ইংলিশ প্রিমিয়ার লিগের নিয়ম অনুযায়ী কোনও ফুটবলারকে জার্সি নম্বর দিয়ে নথিভুক্ত করলে গোটা মরসুম সেই নম্বরের জার্সি পরেই খেলতে হবে।

রোনাল্ডোর জন্য সাত নম্বর জার্সি ছাড়তে রাজি কাভানি। ইপিএল-এর নিয়ম অনুযায়ী সেটা সম্ভব নয়। তবে ইপিএল কমিটির কাছে আবেদন করেছে ম্যাঞ্চেস্টার। রোনাল্ডোর জন্য সেই নিয়মে কোনও বদল আনবে ইপিএল? ব্যতিক্রম কি ঘটতে পারে পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ীর ক্ষেত্রে?

নেটমাধ্যমে অন্য একটি তথ্যও উঠে আসছে। দল বদলের শেষ দিনে ম্যাঞ্চেস্টার ছেড়ে দিয়েছে ড্যানিয়েল জেমসকে। ম্যাঞ্চেস্টার দলে ২১ নম্বর জার্সি পরতেন তিনি। উরুগুয়ের হয়ে এই নম্বরের জার্সি পরেন কাভানি। নেটাগরিকদের মতে রোনাল্ডোকে সাত নম্বর জার্সি দেওয়ার জন্যই জেমসকে ছেড়ে দিল ম্যাঞ্চেস্টার। লেফট উইঙ্গার জেমস যদিও ছাড়তে চাইছিলেন, কারণ রোনাল্ডো আসায় প্রথম দলে যে তাঁর জায়গা হবে না তা বুঝে গিয়েছিলেন তিনি।

নেটাগরিকদের মতে কাভানিকে ২১ নম্বর জার্সি দিয়ে ৭ নম্বর জার্সি পরবেন রোনাল্ডো। তবে ইপিএল কমিটি এই নিয়ম মানবে কি না তা এখনও পরিষ্কার নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Manchester United cr7
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE