Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Manchester city

ম্যান সিটির জয়, এ বার হেরে গেল জুভেন্টাসও

বুধবার ম্যান সিটির তিনটি গোল করেন ফিল ফডেন, রিয়াদ মাহরেজ় ও বের্নার্দো সিলভা। মাঝখানে ১-১ করেছিলেন রিচার্লিসন।

গোল করলেন ফিল ফডেন (মাঝখানে)।

গোল করলেন ফিল ফডেন (মাঝখানে)।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২১ ০৬:৩০
Share: Save:

ম্যাঞ্চেস্টার সিটির জয়যাত্রা অব্যাহত। প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবলে শুধু এক নম্বরে নয়, দ্বিতীয় ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের থেকে তারা এগিয়ে গেল ১০ পয়েন্ট! বুধবার গুডিসন পার্কে এভার্টনকেও উড়িয়ে দিল ম্যান সিটি। জয় ৩-১ গোলে। সব টুর্নামেন্ট মিলে টানা ১৭ ম্যাচ জিতল এতিহাদের ক্লাব। ফুটবল বিশ্লেষকরা বলছেন, পেপ গুয়ার্দিওলার দলের চার বছরে তৃতীয় লিগ খেতাব জেতাটা এখন সময়ের অপেক্ষা। এমনকি যুযুধান এভার্টনের বিশ্বখ্যাত ম্যানেজার কার্লো আনচেলোত্তি পর্যন্ত বললেন, ‘‘লিগ চ্যাম্পিয়ন হিসেবে অন্য কোনও দলের কথা ভাবাই যাচ্ছে না। ম্যান সিটিই সেরা।’’গুয়ার্দিওলা নিজে কিন্তু চ্যাম্পিয়ন হবেনই বলতে চাননি। ‘‘পয়েন্ট টেবল নিয়ে মাথা ঘামাচ্ছি না। আরও ৪২ পয়েন্টের জন্য লড়তে হবে। এখনও অনেক ম্যাচ বাকি,’’ বলেছেন সাবধানি ম্যানেজার। বুধবার ম্যান সিটির তিনটি গোল করেন ফিল ফডেন, রিয়াদ মাহরেজ় ও বের্নার্দো সিলভা। মাঝখানে ১-১ করেছিলেন রিচার্লিসন। ম্যান সিটির শেষ দু’টি গোলই অসাধারণ। ৬৩ ও ৭৭ মিনিটে রিয়াদ ও বের্নার্দো— দুজনই প্রায় ১৮ গজ দূর থেকে শট মেরে গোল করেন।

এ দিকে, নিজের দেশ পর্তুগালে জুভেন্টাসের জার্সিতে প্রথম ম্যাচ খেলার অভিজ্ঞতা সুখের হল না ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম পর্বে পোর্তো ২-১ জিতল জুভেন্টাসের বিরুদ্ধে। প্রথমার্ধেই ২-০ এগিয়ে যায় পর্তুগালের ক্লাব। ২ ও ৪৬ মিনিটে দু’টি গোল করেন যথাক্রমে মেহেদি তারেমি, মউসা মারেগা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Manchester city football EPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE