Advertisement
১০ মে ২০২৪
India

কোহলীদের বিরুদ্ধে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে কাকে খেলানোর দাবি

শুক্রবার বাংলাদেশের বিরুদ্ধে তৃতীয় একদিনের ম্যাচে কনওয়ে শতরান করার পরেই তাঁকে নিয়ে ক্রিকেটপ্রেমীদের মধ্যে আলোড়ন শুরু হয়ে যায়।

বিরাট কোহলী,  অধিনায়ক ভারতীয় ক্রিকেট দল।

বিরাট কোহলী, অধিনায়ক ভারতীয় ক্রিকেট দল।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২১ ২০:০১
Share: Save:

ভারতের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে নিউজিল্যান্ডের প্রথম একাদশে ডেভন কনওয়েকে ঢোকানোর দাবি উঠল। শুক্রবার বাংলাদেশের বিরুদ্ধে তৃতীয় একদিনের ম্যাচে কনওয়ে শতরান করার পরেই তাঁকে নিয়ে ক্রিকেটপ্রেমীদের মধ্যে আলোড়ন শুরু হয়ে যায়। সমর্থকরা চাইছেন বিরাট কোহলীদের বিরুদ্ধে আসন্ন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিউজিল্যান্ডের প্রথম একাদশে কনওয়ে খেলুন।

তিন নম্বরে নেমে কনওয়ে ১১০ বলে ১২৬ রান করেন। তাঁর ইনিংসে ১৭টি চার রয়েছে। নিউজিল্যান্ড প্রথমে ব্যাট করে ৫০ ওভারে ৬ উইকেটে ৩১৮ রান তোলে। জবাবে বাংলাদেশের ইনিংস ১৫৪ রানে শেষ হয়ে যায়। নিউজিল্যান্ড ১৬৪ রানে জিতে যায়। নিউজিল্যান্ডের ইনিংস শেষ হওয়ার সঙ্গে সঙ্গে নেটমাধ্যমে কনওয়েকে নিয়ে আলোচনা শুরু হয়।

কিউই সমর্থকদের দাবি, ১৮ জুন থেকে সাউদাম্পটনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে কোহলির ভারতের বিরুদ্ধে নিউজিল্যান্ড দলে যেন অবশ্যই কনওয়েকে রাখা হয়। শুধু তাই নয়, এই বাঁহাতি ব্যাটসম্যানকে যেন খেলানোও হয়, এই কথাও জানানো হয়েছে নেটমাধ্যমে ।

গত মাসে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচেও অপরাজিত ৯৯ রানের ইনিংস খেলে সবার নজর কেড়েছিলেন কনওয়ে। গত নভেম্বরে দেশের হয়ে অভিষেক হয় তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India New Zealand World Test Championship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE