Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sunil Gavaskar

গাওস্কর, কার্তিক, সঙ্গকারার মুখে একই সুর, ফাইনাল জিততে চলেছেন কোহলীরাই

বৃষ্টির কারণে বিশ্ব টেস্ট ফাইনালের প্রথম দিনের খেলা ভেস্তে গিয়েছে।

বিরাট কোহলী।

বিরাট কোহলী। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০২১ ২০:০৪
Share: Save:

বৃষ্টির কারণে বিশ্ব টেস্ট ফাইনালের প্রথম দিনের খেলা ভেস্তে গিয়েছে। কে জিতবে ম্যাচ? খেলা শুরুর আগে জিজ্ঞাসা করা হয়েছিল ম্যাচের ধারাভাষ্যকারদের। বেশিরভাগের মতেই পাল্লা ভারি ভারতের দিকে।

প্রথমে এই প্রশ্ন করা হয়েছিল নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার ক্রেগ ম্যাকমিলানকে। তিনি বলেন, “আমার মনে হয় একটা কয়েন দিয়ে টস করে দেখা যেতে পারে কে জিতবে। তবে আমার মনে হয় নিউজিল্যান্ড কিছুটা হলেও এগিয়ে রয়েছে। তবে দারুণ ম্যাচ হতে চলেছে তা নিয়ে সন্দেহ নেই।”

এরপরেই আসেন সুনীল গাওস্কর। তিনি বললেন, “আমার মনে হয় ভারত জিতবে। আমি ভারতীয় বলে একথা বলছি না। আমার মতে ম্যাচে প্রভাব ফেলার মতো ক্রিকেটার ভারতের কাছে বেশি রয়েছে।” একই কথা বললেন ইশা গুহও, “মন বলছে ভারত জিতবে। দলের গভীরতা এবং যে ধরনের ক্রিকেটার রয়েছে, তা অসাধারণ।” দীনেশ কার্তিকের মুখেও একই সুর। বললেন, “অবশ্যই ভারত। একটা দারুণ ক্রিকেট ম্যাচ হতে চলেছে।”

ভারত জিতবে, এমনটা জানিয়েছেন কুমার সঙ্গকারাও। ব্যাখ্যা দিয়ে শ্রীলঙ্কার প্রাক্তন ক্রিকেটার বললেন, “সবদিক বিচার করে বলতে পারি, ভারতীয় দলে ভারসাম্য বেশি রয়েছে। দারুণ খেলা হতে চলেছে। দুটো সেরা দল একে অপরের মুখোমুখি হচ্ছে।”

তবে বাকিদের তুলনায় একটু অন্যরকম অনুমান করলেন ইয়ান বিশপ। তাঁর মতে, “যে রকম আবহাওয়া দেখছি, তাতে আমার মনে হচ্ছে ম্যাচটা ড্র-ই হতে চলেছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE