Advertisement
০১ ফেব্রুয়ারি ২০২৩
India

WTC Final: ব্যর্থ হলেও ঋষভ পন্থের পাশে দাঁড়ালেন নাসের হুসেন

গত অস্ট্রেলিয়া সফর ও ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে বিস্ফোরক ব্যাটিংয়ের পর থেকে পন্থের উপর অনেক প্রত্যাশা তৈরি হয়েছিল।

মাথা নিচু করে মাঠ ছারছেন ঋষভ পন্থ।

মাথা নিচু করে মাঠ ছারছেন ঋষভ পন্থ। ছবি - টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২১ ২২:২৯
Share: Save:

বিশ্ব টেস্ট ফাইনালের প্রথম ইনিংসে ব্যর্থ হলেন ঋষভ পন্থ। গত অস্ট্রেলিয়া সফর ও ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে বিস্ফোরক ব্যাটিংয়ের পর থেকে পন্থের উপর অনেক প্রত্যাশা তৈরি হয়েছিল। তবে পারলেন না এই তরুণ। কাইল জেমিসনের বলে মাত্র ৪ রানে ফিরে গেলেন। যদিও পন্থকে কাঠগড়ায় দাঁড় করাতে রাজি নন নাসের হুসেন। তাঁর মতে দ্রুত গতিতে রান তোলার জন্য পন্থকে যেন ভারতীয় শিবির স্বাধীনতা দেয়।

Advertisement

ধারাভাষ্য দেওয়ার সময় ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক বলেন, “এমন ভাবে আউট হওয়ার পর বিরাট কোহলী ও রবি শাস্ত্রী কি ওর সঙ্গে আলাদা ভাবে কথা বলবে? ওকে বকা দেবে? নাকি পন্থকে বোঝাবে? ওকে ভারতীয় দল কীভাবে ব্যবহার করবে সেটা তাদের ব্যাপার। তবে আমার মতে পন্থকে পূর্ণ স্বাধীনতা দেওয়া উচিত।”

কেন তিনি পন্থের পাশে দাঁড়াচ্ছেন? সেটাও ব্যাখ্যা করলেন হুসেন। তিনি যোগ করেন, “অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুটো টেস্ট ম্যাচে পন্থ দ্রুত রান না তুললে ভারত জয়ের মুখ দেখত না। আক্রমণাত্মক মনোভাব মাঝেমধ্যে বিপদ ডেকে আনে। সেটা জানি। তবে টেস্ট জিততে কিংবা ম্যাচে ভাল জায়গায় যেতে হলে পন্থের মতো ব্যাটসম্যান সব দলে দরকার। তাই ভারতীয় শিবির যেন পন্থকে আগলে রাখে। আশা করি পন্থ ওর ভুল থেকে শিক্ষা নেবে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.