Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
India

WTC: ‘প্রত্যেক দিন আরও শক্তিশালী হয়ে উঠছেন’ রহাণে, শামিরা, ইংল্যান্ড সফরের প্রস্তুতি শুরু

টিম হোটেলে নিভৃতবাসে থাকলেও জিমে গা ঘামাতে শুরু করে দিল ভারতীয় দল। সেই ভিডিয়ো টুইটারে পোস্ট করেছে বিসিসিআই।

বিলেত উড়ে যাওয়ার আগে শারীরিক কসরতে মজে রয়েছে ভারতীয় দল।

বিলেত উড়ে যাওয়ার আগে শারীরিক কসরতে মজে রয়েছে ভারতীয় দল।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২১ ১৬:৫০
Share: Save:

লক্ষ্য নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট ফাইনাল জেতা ও ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে জয়। তাই মুম্বইয়ের টিম হোটেলে নিভৃতবাসে থাকলেও জিমে গা ঘামাতে শুরু করে দিল ভারতীয় দল। সেই ভিডিয়ো টুইটারে পোস্ট করেছে বিসিসিআই

‘প্রত্যেক দিন আরও শক্তিশালী হয়ে উঠছি।’ ৫১ সেকেন্ডের এই ভিডিয়োতে দেখা যাচ্ছে শারীরিক কসরতে মজে রয়েছেন অজিঙ্ক রহাণে, ইশান্ত শর্মা, মহম্মদ শামি, উমেশ যাদব, ময়াঙ্ক আগরওয়াল, শুভমন গিলরা। ২ জুন বিলেত রওনা হওয়ার আগে মুম্বই বিমান বন্দরের কাছে একটি হোটেলে রয়েছে ভারতীয় দল।

ইংল্যান্ডে সফরে যাওয়া সব ক্রিকেটার কোভিডের ভ্যাকসিন নিলেও এখনও টিকা নেননি ঋদ্ধিমান সাহা ও প্রসিদ্ধ কৃষ্ণ। বিলেতে গিয়ে বাকিরা করোনার দ্বিতীয় টিকা নেওয়ার সময় প্রথম টিকা নেবেন এই দুজন। বোর্ড সূত্রে এমনটাই জানা গিয়েছে।

বিলেতের বিমান ধরার আগে দলের সব ক্রিকেটারের তিনটি আরটি-পিসিআর টেস্টের রিপোর্ট নেগেটিভ থাকা বাধ্যতামূলক। সেই রিপোর্ট নিয়ে বিমানে উঠতে পারবেন ক্রিকেটাররা। এরপর ইংল্যান্ডে গিয়ে ১০ দিনের নিভৃতবাস বাধ্যতামূলক হলেও ইসিবি-র আধিকারিকদের সঙ্গে কথা বলে সেই নিয়ম কিছুটা শিথিল করার চেষ্টা করছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিসিসিআই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE