Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
pakistan

PSL 2021: পুরনো করোনা পরীক্ষার ফল নিয়ে এসে প্রতিযোগিতা থেকে বাদ পড়লেন পাকিস্তানি ক্রিকেটার

মার্চ মাসে করোনার জন্য বন্ধ হয়ে যাওয়া পাকিস্তান সুপার লিগ ফের শুরু হতে চলেছে।

কুয়েটা গ্ল্যাডিয়েটর্স দলের হয়ে খেলেন নাসিম।

কুয়েটা গ্ল্যাডিয়েটর্স দলের হয়ে খেলেন নাসিম। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২১ ১৬:৪৪
Share: Save:

পাকিস্তানি পেসার নাসিম শাহকে এ বারের সুপার লিগ থেকে বাদ দিয়ে দেওয়া হল। মার্চ মাসে করোনার জন্য বন্ধ হয়ে যাওয়া পাকিস্তান সুপার লিগ ফের শুরু হতে চলেছে। ক্রিকেটাররা একে একে দলে যোগ দিচ্ছেন। কুয়েটা গ্ল্যাডিয়েটর্স দলের হয়ে খেলেন নাসিম। লাহোরে দলে যোগ দিতে এলেও তাঁকে তা করতে দেওয়া হয়নি।

১৮ বছরের নাসিম করোনা পরীক্ষার পুরনো ফলাফলের নথি নিয়ে এসেছিলেন। সুপার লিগের নিয়ম অনুযায়ী যা গ্রহণ করা হবে না। এ বারের প্রতিযোগিতা থেকেই তাঁকে বাদ দিয়ে দেওয়া হয়েছে। সংযুক্ত আরব আমিরশাহিতে হবে সুপার লিগের বাকি অংশ। বুধবার আবু ধাবির পথে রওনা দেবে সব দল। তার আগে সবাইকে করোনা পরীক্ষার নেগেটিভ ফল নিয়ে সোমবার আসতে বলা হয়েছে। সেই পরীক্ষা যেন অবশ্যই ৪৮ ঘণ্টার মধ্যে হয়ে থাকে তা স্পষ্ট বলে দেওয়া ছিল। কিন্তু নাসিম যে পরীক্ষার ফল জমা দিয়েছিলেন তা ১৮ মে-র। সেই জন্যই বাদ দিতে হয় তাঁকে।

কুয়েটা দলের অন্যতম পেসার নাসির। পাকিস্তান ক্রিকেট বোর্ডের বাণিজ্যিক প্রধান বাবর হামিদ বলেন, “বোর্ডের খুব ভাল লাগছে না তরুণ পেসারকে প্রতিযোগিতা থেকে বাদ দিতে। কিন্তু নিয়ম সকলের জন্যই সমান। নিয়ম ভাঙলে ফের করোনার প্রভাব পড়ার সম্ভবনাও রয়েছে। এই সিদ্ধান্ত অন্যদের কাছেও কঠিন বার্তা পৌঁছে দেবে যে প্রতিযোগিতার নিয়ম ভাঙলে কড়া শাস্তি পেতে হবে।” একাধিক ক্রিকেটার এবং প্রশিক্ষকের করোনা সংক্রমণ হওয়ার কারণে মার্চ মাসে মাঝপথেই বন্ধ করে দিতে হয় পাকিস্তান সুপার লিগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE