Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Yuzvendra Chahal

সলমন খান হয়ে উঠছেন যুজবেন্দ্র চহাল! ভারতীয় স্পিনারের নজর যদিও হলিউডে

শ্রীলঙ্কা সফরের প্রস্তুতিতে ব্যস্ত চহাল। ভারতের এই স্পিনার এখন মগ্ন অনুশীলনে।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২১ ১১:০৮
Share: Save:

সলমন খানের মতো শরীর হয়ে উঠতে পারে যুজবেন্দ্র চহালের? এমনটাই মনে করছেন ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার সাজিদ মাহমুদ। চহাল যদিও মনে করছেন ভারতীয় অভিনেতা সলমন নয়, তিনি হয়ে উঠতেই পারেন হলিউড অভিনেতা আর্নল্ড শোয়ারজেনেগার। যিনি তাঁর বডি বিল্ডিংয়ের জন্য বিখ্যাত।

মুম্বইয়ে নিভৃতবাস পর্ব শেষ করে জিমে অনুশীলন শুরু করেছেন চহালরা। সেই অনুশীলনের ভিডিয়ো নেটমাধ্যমে ভাগ করে নেন ভারতীয় স্পিনার। সেখানে তাঁকে ভারী ওজন তুলতে এবং আরও অনেক ধরনের শারীরিক কসরত করতে দেখা যায়। ভিডিয়োটি পোস্ট করে চহাল লেখেন, ‘আসল হল শক্তিশালী হয়ে ওঠা, সে মানসিক হোক বা শারীরিক।’ সেই ভিডিয়োতে কমেন্ট করেন ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার মাহমুদ। মজা করে তিনি লেখেন, ‘খুব তাড়াতাড়ি তোমাকে সলমন খানের মতো দেখতে লাগবে।’ উত্তর দিতে দেরি করেননি চহালও। তিনি লেখেন, ‘আর্নল্ড শোয়ারজেনেগার কেন নয়?’

শ্রীলঙ্কা সফরের প্রস্তুতিতে ব্যস্ত চহাল। ভারতের এই স্পিনার এখন মগ্ন অনুশীলনে। শিখর ধওয়নের নেতৃত্বে সাদা বলের সিরিজ খেলতে যে দল পাড়ি দেবে দ্বীপরাষ্ট্রে, সেই দলের অন্যতম অভিজ্ঞ ক্রিকেটার চহাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

salman khan Yuzvendra Chahal Arnold Schwarzenegger
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE